Advertisement
২০ মে ২০২৪
Shah Rukh in Kashmir

নিজস্বী না তুললে রাস্তা ছাড়া হবে না! ভূস্বর্গ থেকে ফিরতে গিয়ে কালঘাম ছুটল বাদশার!

রাজকুমার হিরানির ‘ডাংকি’ ছবির শুটিংয়ে সম্প্রতি কাশ্মীরে গিয়েছিলেন শাহরুখ খান। সেখান থেকে ফিরতে গিয়ে অস্বস্তিকর অভিজ্ঞতার মুখোমুখি হতে হল বলিউডের বাদশাকে।

Shah Rukh Khan gets mobbed at Srinagar airport while coming back from Dunki shoot in Kashmir

বলিউডের বাদশাকে কাছে পেয়েছেন, তাঁর সঙ্গে নিজস্বী না তুললে চলে! বিমানবন্দরেই ভিড় জমালেন উৎসাহী অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৩:৪২
Share: Save:

‘পাঠান’, ‘জওয়ান’-এর পর এ বার ‘ডাংকি’। নতুন বছরে একের পর এক ছবির শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে ‘পাঠান’। দেশ এবং বিদেশের বক্স অফিস মিলিয়ে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের এই ছবি। ‘পাঠান’-এর সাফল্যের রেশ থাকতেই থাকতেই শুটিং ফ্লোরে ফিরেছেন বলিউডে বাদশা। চলতি বছরে দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির মাধ্যমে প্যান-ইন্ডিয়া বা সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন শাহরুখ। ওই ছবির কাজ অনেকটা শেষ করার পরে এ বার পরবর্তী ছবিতে মন দিয়েছেন তারকা।

‘মুন্না ভাই এমবিবিএস’ হাতছাড়া হওয়ার পর এই প্রথম নিজের কর্মজীবনে পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। ‘ডাংকি’ ছবিতে বলিউড অভিনেত্রী তাপসী পন্নুর সঙ্গে অভিনয় করছেন তিনি। সেই ছবির শুটিংয়েই সদ্য কাশ্মীরে গিয়েছিলেন বলিউডের বাদশা। সেখান থেকে ফিরতে গিয়েই কালঘাম ছুটল তাঁর। ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি।

কাশ্মীরে ‘ডাংকি’ ছবির শুটিং সেরে শ্রীনগর বিমানবন্দর থেকে বিমানে সোজা মুম্বইয়ে আসার কথা শাহরুখের। এ দিকে শ্রীনগর বিমানবন্দরেই ঘটল সেই কাণ্ড। বলিউডের বাদশাকে কাছে পেয়েছেন, তাঁর সঙ্গে নিজস্বী না তুললে চলে! বিমানবন্দরেই ভিড় জমালেন উৎসাহী অনুরাগীরা। ভিড় ঠেলে এগিয়ে যাওয়ার জো প্রায় নেই বললেই চলে। সবার সঙ্গে নিজস্বী না তোলা পর্যন্ত ছাড় পাবেন না তিনি, দাবি অত্যুৎসাহী অনুরাগীদের। ভিড় সামলাতে গিয়ে হিমশিম নিরাপত্তারক্ষীরাও। বিমান পর্যন্ত পৌঁছতে প্রায় কালঘাম ছুটল বাদশার। সেই ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে।

গত সোমবার মধ্যরাতে কাশ্মীরে গিয়ে পৌঁছন শাহরুখ। সেখানে ফুলের তোড়া দিয়ে, কাশ্মীরি শাল গায়ে জড়িয়ে অভ্যর্থনা জানানো হয় তাঁকে। রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ ছবির একটি গানের শুটিংয়ের জন্য ভূস্বর্গে পাড়ি দিয়েছিলেন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE