Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

পাশে নেই আলিয়া, সামনে বসে মা, থতমত খেয়ে নিজের প্যান্টেই গরম চা ফেলে দিলেন রণবীর!

আগের থেকে এখন অনেক বেশি ক্যামেরামুখী রণবীর কপূর। আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে আরও বেশি করে প্রচারের আলোয় এসেছেন তিনি। তার পরেও কী করে এমন কাণ্ড ঘটালেন তারকা!

Ranbir Kapoor literally spills the tea on his pants during an interaction on stage.

সম্প্রতি এক অনুষ্ঠানে মায়ের সামনেই নিজের প্যান্টে চা ফেলে দিলেন রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৩:০৯
Share: Save:

বলিউড অভিনেতা তিনি। এই প্রজন্মের অন্যতম নামী তারকা। পেশাগত কারণেই ক্যামেরা তাঁর নিত্যসঙ্গী। তবে, এক সময় ক্যামেরার সঙ্গে খুব একটা ভাল সম্পর্ক ছিল না রণবীর কপূরের। ছবির শুটিং এবং প্রচার ছাড়া খুব একটা ক্যামেরার মুখোমুখি হতে পছন্দ করতেন না তিনি। শুধু অপছন্দই নয়, ক্যামেরার সমানে অনেক সময় প্রকাশ পেয়েছে তাঁর অস্বস্তিও। ‘পাপারাৎজ়ি’ বা চলতি কথায় ক্যামেরাশিকারিদের সঙ্গে তাঁর সম্পর্ক প্রায় আদায়-কাঁচকলায়। তবে আলিয়া ভট্টের সঙ্গে প্রেমের পর অনেকটা শুধরেছে সেই সম্পর্কের সমীকরণ। এখন ক্যামেরার সামনে অনেক বেশি সাবলীল রণবীর। তবে, সম্প্রতি এক অনুষ্ঠানে মঞ্চেই কাণ্ড ঘটিয়ে বসলেন তারকা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীরের মা নীতু কপূরও। মঞ্চে তাঁর সামনে নিজের প্যান্টেই চা ফেলে দিলেন অভিনেতা।

শুক্রবার একটি বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে মা নীতু কপূরের সঙ্গে হাজির ছিলেন রণবীর কপূর। মঞ্চে হাজির ছিলেন বলিউড অভিনেত্রী সোফি চোধরিও। অনুষ্ঠান চলাকালীন কথা বলতে বলতেই কিছুটা অন্যমনস্ক হয়ে যান রণবীর। অভিনেতার হাতে সেই সময় ছিল চায়ের কাপ। আনমনা হয়ে রণবীরের হাতেই উল্টে যায় সেই চায়ের কাপ। মঞ্চে বসে থাকাকালীনই অভিনেতার প্যান্টে পড়ে যায় গরম চা। এই ঘটনা ঘটামাত্রই ব্যাকস্টেজ থেকে সাহায্য করতে ছুটে আসেন উপস্থিত সহকারীরা। তবে, মায়ের সামনে বসে রণবীরকে এমন কাণ্ড করতে দেখে হাসির রোল দর্শকের মধ্যে। রণবীরের এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই মশকরা করা শুরু করেন নেটাগরিকদের একাংশ।

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান - শিব’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, আলিয়াকে ছাড়া তাঁর একেবারেই চলে না। সব কিছুর জন্যই আলিয়াকে প্রয়োজন হয় তাঁর, সংবাদমাধ্যমের সামনে অকপট স্বীকারোক্তি করেছিলেন অভিনেতা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে অনেকেই সমালোচনা করেছিলেন রণবীরের এই অত্যধিক আলিয়া-নির্ভরতা নিয়ে। মঞ্চে নিজের প্যান্টেই গরম চা ফেলে দেওয়ার পরে আবার উঠে এল সেই আলোচনা। তবে কি সত্যিই আলিয়াকে ছাড়া চোখে প্রায় অন্ধকার দেখেন রণবীর? প্রশ্নের উত্তর খুঁজছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE