Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Govinda

কোভিডে আক্রান্ত গোবিন্দ, মৃদু উপসর্গ রয়েছে অভিনেতার

আপাতত সব রকম সাবধানতা মেনে বাড়িতেই থাকছেন গোবিন্দ।

গোবিন্দ।

গোবিন্দ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৬:৩০
Share: Save:

করোনায় আক্রান্ত বলিউড অভিনেতা গোবিন্দ। অভিনেতার স্ত্রী সুনীতা আহুজা জানিয়েছেন, ৫৭ বছর বয়সি অভিনেতার শরীরে কিছু ‘মৃদু উপসর্গ’ দেখা গিয়েছে। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। পরিবারের অন্যান্য সদস্য এবং কর্মচারীদেরও করোনা পরীক্ষা করানো হয়েছে। তাঁদের প্রত্যেকেরই ফল নেগেটিভ এসেছে। দিন কয়েক আগেই করোনা থেকে সেরে উঠেছেন অভিনেতার স্ত্রী।

আপাতত সব রকম সাবধানতা মেনে বাড়িতেই থাকছেন গোবিন্দ। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে অভিনেতার স্ত্রী জানিয়েছেন, রবিবারেই করোনা পরীক্ষার রিপোর্ট হাতে পান তাঁরা এবং গোবিন্দর ফল পজিটিভ আসে। অভিনেতা বাড়িতে থাকলেও প্রতি নিয়ত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। তাঁদের নির্দেশ মতোই চলছেন অভিনেতা এবং তাঁর উপসর্গগুলির উপরেও নজর রাখছেন চিকিৎসকরা। গোবিন্দর ফল পজিটিভ আসার পরেই বাড়ির প্রত্যেকের করোনা পরীক্ষা করানো হয়।

একই দিনে অক্ষয় কুমারেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। নিজেই টুইট করে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেতা। গোবিন্দর মতো তিনিও নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। প্রয়োজনীয় চিকিৎসা চলছে বলে জানিয়েছেন অক্ষয়।


ফের করোনার দাপট বেড়েছে বলিউডে। একের পর এক শিল্পীর শরীরে বাসা বাঁধছে এই ভাইরাস। দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া ভট্ট, বাপ্পি লাহিড়ী এবং আমির খানের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Govinda COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE