Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ira Khan Wedding

গেঞ্জি-শর্টসের পর এ বার পরনে লুঙ্গি! উদয়পুরে নূপুরের অবতার দেখে অবাক স্ত্রী ইরাও

গত ৩ জানুয়ারি মুম্বইয়ে সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। পাত্র, ইরার দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরে। মুম্বইয়ের পর উদয়পুরে আয়োজন করা হয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠানের।

Ira Khan and Nupur Shikhare.

বিয়ের অনুষ্ঠানে ইরা খান ও নূপুর শিখরে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার ডিজিটাল
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৮:০৩
Share: Save:

গত ৩ জানুয়ারি মুম্বইয়ে এক বিলাসবহুল হোটেলে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরেকে আইনি মতে বিয়ে করেন ইরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। মায়ানগরীতে পারিবারিক অনুষ্ঠানের পর এ বার উদয়পুরে জাঁকজমক করে উদ্‌যাপনের পালা। রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীত— বাদ নেই কিছুই। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আগের অনুষ্ঠানে। সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে মেহেন্দির অনুষ্ঠানের ছবি। শোনা গিয়েছিল, মেহেন্দির পরে নাকি এক বিশেষ পার্টিরও আয়োজন রেখেছেন ইরা ও নূপুর। সেই পার্টিতে নতুন অবতারে দেখা গেল আমিরের জামাইকে!

ইরা ও নূপুরের পাজামা পার্টির ছবি।

ইরা ও নূপুরের পাজামা পার্টির ছবি। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ে নিজের আইনি বিয়েতে শাড়ি বা লেহঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর। উদয়পুরে মেহেন্দির অনুষ্ঠানের জন্য হালকা গোলাপি রঙের পোশাকে সেজেছিলেন ইরা। সেই অনুষ্ঠানে গোলাপি ও বাদামি রঙের পোশাকে সেজেছিলেন তিনি। তবে মেহেন্দির পরে পাজামা পার্টিতে নূপুরকে দেখা গেল লুঙ্গি পরে! সেই পার্টিতে শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির ‘লুঙ্গি ডান্স’ গানে নাচ করতে দেখা গেল নূপুরকে। সাদা শার্টের সঙ্গে নীল রঙের লুঙ্গিতে সেজেছিলেন নূপুর ও তাঁর বন্ধুরা।

উদয়পুরে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠানে বসতে চলেছে চাঁদের হাট। আমিরের মেয়ের বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে অমিতাভ বচ্চনও। খবর, হোটেলের মোট ১৭৬টি ঘরই বুক করা হয়েছে ইরা ও নূপুরের বিয়ে উপলক্ষে। বিয়েতে নাকি আমন্ত্রিতের তালিকায় আছেন ২৫০ জন অতিথি। উদয়পুরে জাঁকজমক করে বিয়ের পর মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন রেখেছেন ইরা ও নূপুর। খবর, আগামী ১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে যুগলের রিসেপশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE