Advertisement
১৯ এপ্রিল ২০২৪
NTR Jr in Hollywood

নাম মনে নেই ‘আরআরআর’ তারকার! তবে এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে মুখিয়ে হলিউড পরিচালক

অস্কারের প্রায় মাস দু’য়েক কেটে গেলেও ‘আরআরআর’ জ্বর এখনও কাটিয়ে উঠতে পারেনি হলিউড। এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে মুখিয়ে ‘গার্ডিয়ান্‌স অব দ্য গ্যালাক্সি’র পরিচালক, জানালেন নিজেই।

Guardians of the Galaxy director forgets NTR Jr’s name, but expresses his desire to work with the RRR star.

দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে মুখিয়ে হলিউডের তাবড় পরিচালক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ২১:২০
Share: Save:

হলিউডের অন্যতম নামজাদা পরিচালক তিনি। মার্ভেলের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘গার্ডিয়ান্‌স অব দ্য গ্যালাক্সি’ সিরিজ়ের পরিচালক জেমস গান। কাজ করেছেন ক্রিস প্র্যাট, ভিন ডিজ়েল, ইদ্রিস আলবা, মার্গো রবির মতো তাবড় হলিউড তারকাদের সঙ্গে। সেই জেমস গান এ বার মুখিয়ে দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করতে। যদিও তাঁর নাম মনে রাখতে পারেন না পরিচালক। তবে, তাঁর সঙ্গে কাজ করার উৎসাহ কম নয় হলিউড পরিচালকের। এক অনুষ্ঠানে মিলল তার প্রমাণ।

Hollywood director James Gunn.

মার্ভেলের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ়ি ‘গার্ডিয়ান্‌স অব দ্য গ্যালাক্সি’ সিরিজ়ের পরিচালক জেমস গান। ছবি: সংগৃহীত।

গত বছর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘আরআরআর’। দেশের বক্স অফিসে নজির গড়ে বিদেশের মাটিতেও সাড়া জাগায় এসএস রাজামৌলি পরিচালিত এই ছবি। তার পরেই শুরু হয় তেলুগু এই ছবির স্বপ্নের দৌড়। গোল্ডেন গ্লোবস, ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ডসের মঞ্চে স্বীকৃতি পাওয়ার পরে ভারতের ঝুলিতে অস্কারও এসেছে ‘আরআরআর’-এর হাত ধরে। অস্কারের মঞ্চে স্বীকৃতির পর থেকেই হলিউডের দরজা এক প্রকার খুলে গিয়েছে ‘আরআরআর’ তারকাদের সামনে। পরিচালক রাজামৌলি থেকে অভিনেতা রাম চরণ, এনটিআর জুনিয়র, ভারতীয় তারকাদের সঙ্গে এখন কাজ করতে মুখিয়ে হলিউডের নামজাদারা। এঁদের তালিকায় এ বার নাম লেখালেন ‘গার্ডিয়ান্‌স অব দ্য গ্যালাক্সি’-র পরিচালক জেমস গানও। এক অনুষ্ঠানে এনটিআর জুনিয়রের নাম মনে করতে না পেরে তিনি বলেন, ‘‘ওই যে... ‘আরআরআর’ ছবির অভিনেতা যিনি... যিনি বাঘের সঙ্গে ওই দৃশ্যে ছিলেন... তাঁর সঙ্গে কাজ করতে চাই আমি। ভীষণ ‘কুল’ তিনি!’’ যদিও কোন ছবির কোন চরিত্রের জন্য এনটিআর জুনিয়রকে ভাবছেন তিনি, তা এখনও ঠিক করে উঠতে পারেননি পরিচালক। তবে তাঁর আশা, এনটিআর জুনিয়রের সঙ্গে কাজের সুযোগ তৈরি হলে খুব শীঘ্রই সে সব কিছু চূড়ান্ত করে নেবেন তিনি।

অন্য দিকে হলিউডে কাজ করার জন্য প্রায় এক পা বাড়িয়েই রয়েছেন রাজামৌলি ও রাম চরণ। ইতিমধ্যেই কোনও সুপারহিরো চরিত্রে রাম চরণের অভিনয়ের জন্য হলিউডে কথাবার্তাও বেশ কিছুটা এগিয়েছে বলে জানা গিয়েছে। অন্য দিকে নামজাদা একটি এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পরিচালক এসএস রাজামৌলিও। তাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন জেমস ক্যামেরন, স্টিভেন স্পিলবার্গের মতো হলিউডের কিংবদন্তি পরিচালকরাও। হলিউডে তাঁর ছবি পরিচালনার সুযোগ পাওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE