Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Justin Bieber

জাস্টিনের সঙ্গে বেডরুমে কোন মুহূর্ত সবচেয়ে প্রিয়? চতুর্থ বিবাহবার্ষিকীতে উচ্ছ্বসিত হেইলি

বিয়ের পর পুরো ব্যাপারটা সিনেমার মতো এগোচ্ছে। ঘনিষ্ঠ মুহূর্তে এক-এক দিন এক-এক ভঙ্গিতে লিপ্ত হন জাস্টিন-হেইলি। যদিও কোনও দিনই ‘মিশনারি পোজ়’-এর মতো উপভোগ্য কিছু হয় না।

বিছানায় তৃতীয় সঙ্গী চাইছেন জাস্টিন-হেইলি?

বিছানায় তৃতীয় সঙ্গী চাইছেন জাস্টিন-হেইলি?

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৪
Share: Save:

উদ্দাম প্রেম, যৌনতার স্বর্গরাজ্যে দেখতে দেখতে চার বছর পার। ২৯ সেপ্টেম্বর, চতুর্থ বিবাহবার্ষিকী পালন করলেন মডেল হেইলি বিবার ও তাঁর পপ-তারকা স্বামী জাস্টিন বিবার। উচ্ছ্বাসে যা কিছু বললেন হেইলি, তার সবটুকু জুড়ে ছিল দাম্পত্যের রোমাঞ্চ।

Advertisement

হেইলি জানালেন, বিয়ের পর পুরো ব্যাপারটা সিনেমার মতো এগোচ্ছে।যৌনমিলনের সময়ে এক-এক দিন এক-এক ভঙ্গিতে লিপ্ত হন স্বামী-স্ত্রী। যদিও কোনও দিনই ‘মিশনারি পোজ়’-এর মতো উপভোগ্য কিছু হয় না। তবে ‘ডগি পোজ়’ই তাঁর সবচেয়ে পছন্দ বলে জানান।

‘থ্রিসাম’-এর মতো যৌনাচার করার ক্ষেত্রেও কি সাবলীল তাঁরা? সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে হেইলি অকপট, “মনে হয়, তোমার মধ্যে যে আর একটা তুমি রয়েছ সে এর উত্তর ভাল জানবে। এই পথে এক বার গেলে ফেরার উপায় থাকে না আসলে। আমি জানি না কখনও আমার এ রকম কিছু করতে ইচ্ছে করবে কি না! মনে হয় খুব একটা স্বচ্ছন্দ বোধ করব না। যদিও ‘থ্রিসাম’ ব্যাপারটা শুনতে রোমাঞ্চকর।”

হেইলি আরও জানান, আপাতত তিনি আর জাস্টিন যে বোঝাপড়ায় বাঁচেন তাতেই তাঁরা খুব সুখে আছেন। এমন কিছু মাঝখানে আনতে চান না দু’জনের কেউই, যা অহেতুক জটিলতা বাড়ায়।

Advertisement

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর। সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন আর সেলেনার। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সে সব নিয়ে যদিও মুখ খোলেননি ২৫ বছরের মডেল-তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.