Advertisement
০৫ মে ২০২৪
Hansika Motwani

সিনেমা নয়! ওটিটি মঞ্চে এ বার সম্প্রচারিত হবে হংসিকা-সোহেলের বিয়ে?

কানাঘুষো শোনা যাচ্ছে, হংসিকা-সোহেলের বিয়ের অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছে এক প্রথম সারির ওটিটি। সেখানেই নাকি সম্প্রচারিত হবে রাজকীয় বিয়ের সাতসতেরো!

শোনা যাচ্ছে, হংসিকা-সোহেলের বিয়ের অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছে এক প্রথম সারির ওটিটি!

শোনা যাচ্ছে, হংসিকা-সোহেলের বিয়ের অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছে এক প্রথম সারির ওটিটি! ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৬:১৪
Share: Save:

পরের মাসেই সোহেল কাঠুরিয়ার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন হংসিকা মোতওয়ানি। উৎসব জয়পুরে। চারহাত এক হতে চলেছে ডিসেম্বরের ৪ তারিখ। যেমন-তেমন বিয়ে নয়! জানা গেল, রাজকীয় অনুষ্ঠান হবে ফিল্মি কায়দায়। ওটিটি মঞ্চে স্থান করে নেবে তাঁদের বিয়ের ভিডিয়ো। বিশাল অঙ্কের টাকায় নাকি বিয়ের অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছে ডিজ়নি প্লাস হটস্টার! সপ্তাহ খানেক আগে প্যারিসে আইফেল টাওয়ারের সামনে পরস্পর আংটি বদল করেছেন হবু দম্পতি। হংসিকা ক্যাপশনে লিখেছিলেন, “বর্তমান এবং চিরকালীন।”

যদিও শীতের মরসুম। বলিউডের বর্তমান প্রবণতা অনুযায়ী উৎসব শুরু হবে আগেই। সূত্র জানিয়েছে, ডেস্টিনেশন ওয়েডিং হবে জয়পুরে। পরিবার এবং বন্ধুরা উড়ে যাবেন সেখানেই। ডিসেম্বরের ২ তারিখ থেকে বিয়ের অনুষ্ঠান। চলবে ৪ তারিখ অবধি।

প্রথম দিনে সুফি গানের আসর। তার পর মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন। হংসিকার গায়েহলুদের অনুষ্ঠান ৪ তারিখ ভোরবেলা। তার পর বিয়ে শেষে সন্ধ্যায় ক্যাসিনো পার্টি। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি। ঐতিহাসিক শহর জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে বিয়ে হতে চলেছে হংসিকা-সোহেলের।

কানাঘুষো শোনা যাচ্ছে, সেই গোটা অনুষ্ঠান সম্প্রচারিত হবে ডিজ়নি প্লাস হটস্টারে। যদিও বর-কনের তরফে কেউই এ নিয়ে মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hansika Motwani Wedding Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE