Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Debina Bonnerjee

সময়ের আগেই মা হয়েছিলেন দেবিনা, ছিল প্রাণসংশয়ও! এখন কেমন আছে একরত্তি?

দেবিনার দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ায় সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। শুক্রবারই কন্যাসন্তানের মা-বাবা হন এই জুটি। নির্ধারিত সময়ের বেশ আগে শিশুর জন্ম হওয়ায়, জন্মের সময় তাঁর স্বাস্থ্য বেশ দুর্বল ছিল।

চলতি বছর এপ্রিল মাসে প্রথম কন্যা লিয়েনার জন্ম দেন দেবিনা।

চলতি বছর এপ্রিল মাসে প্রথম কন্যা লিয়েনার জন্ম দেন দেবিনা। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৩:০৪
Share: Save:

১১ নভেম্বর কন্যাসন্তানের মা হন দেবিনা বন্দ্যোপাধ্যায়। যদিও মেয়ে ভূমিষ্ঠ হয় নির্ধারিত সময়ের অনেকটা আগে। দ্বিতীয় বারের জন্য মা-বাবা হলেন গুরমীত চৌধুরী ও দেবিনা। যে হেতু সময়ের আগেই জন্ম হয়েছে, গুরমীত-দেবিনার মেয়েকে বিশেষ যত্নে রাখা হয়েছিল। অনেকে উদ্বেগে ছিলেন ওই খুদের স্বাস্থ্য নিয়ে। এ বার মেয়ের স্বাস্থ্যের খবর দিলেন দেবিনা-গুরমীত।

হাসপাতাল থেকে মেয়ের একটি ছোট ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘‘আমাদের এই ‘মায়াবী কন্যা’-র একটু তাড়া ছিল বাইরের পৃথিবীটা দেখার। আপনাদের সকলকে ধন্যবাদ। আপনাদের সকলের আশীর্বাদে আমাদের মেয়ে একদম সুস্থ রয়েছে। হাসাপাতালের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞ। এখন শুধু অপেক্ষা, আমরা আমাদের ‘মায়াবী কন্যা’কে বাড়ি নিয়ে আসব।’’

চলতি বছর এপ্রিল মাসে প্রথম কন্যা লিয়েনার জন্ম দেন দেবিনা। তার চার মাসের মাথায় দ্বিতীয় সন্তান আসার খবর দেন এই দম্পতি। তার পর থেকে সমালোচনা শুরু হয় তাঁদের নিয়ে। শুধু তা-ই নয় এতটা স্বল্প ব্যবধানে দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে অনেকে উদ্বেগেও ছিলেন অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে। কেউ কেউ আবার অভিনেত্রীকে নেতিবাচক মন্তব্যও করেন। চুপ করে থাকেননি দেবিনাও, ‘‘যাঁদের যমজ সন্তান হয়, তাঁরা কী করেন? আমি কি নিজের সন্তানকে নষ্ট করে দেব? আপনারা কী চান?’’ এত সব ঝড়ঝাপটা পেরিয়ে ফের মা-বাবা হওয়ার সুখ পেলেন গুরমীত-দেবিনা। আর দিন কয়েকের মধ্যে মেয়েকে নিয়ে বাড়ি ফিরবেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE