Advertisement
০২ মে ২০২৪

বাবা হতে চলেছেন বরুণ ধওয়ান? হাতে পুতুল ধরিয়ে কিসের ইঙ্গিত সলমনের?

‘ভেড়িয়া’ মুক্তির লগ্নে ‘সুখবর’ উড়ছে বাতাসে। বাবা হচ্ছেন বরুণ ধওয়ান? ‘বিগ বস ১৬’-এর সেটে সঞ্চালক সলমনের রহস্যময় ইঙ্গিতে শুরু জল্পনা।

সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” তবে কি বাবা হতে চলেছেন বরুণ?

সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” তবে কি বাবা হতে চলেছেন বরুণ? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৮:৪২
Share: Save:

আসছে ‘ভেড়িয়া’। ছবি মুক্তির আগে জোরদার প্রচার চালাচ্ছেন ছবির দুই অভিনেতা বরুণ ধওয়ান এবং কৃতি শ্যানন। ‘বিগ বস ১৬’-র মঞ্চে এসেও ছবির প্রচার করেছেন এই তারকা জুটি। তবে সঞ্চালক সলমন খান যখন প্রপ হিসাবে বরুণের হাতে একটা সফ্ট টয় তুলে দিলেন তখনই জল্পনা শুরু। সলমন উল্লেখ করেছিলেন, “এটা বাচ্চার জন্য।” তা হলে কি বাবা হতে চলেছেন বরুণ?

বরুণও পুতুল হাতে ঘটনার আকস্মিকতায় অপ্রস্তুত। তাঁকে লাজে রাঙা হয়ে বলতে শোনা যায়, “আমার এখনও বাচ্চা হয়নি।” সলমন আবার মজা করে বললেন, “যদি খেলনা আসে, বাচ্চাও তাড়াতাড়ি ঘরে আসবে।” বলিউডের ‘ভাইজান’ কি তা হলে আগাম সুখবরের ইঙ্গিত দিয়ে রাখলেন ছোট পর্দায়? আশা দেখছেন অনুরাগীরা। জল্পনা চলছে, সলমন নিশ্চয়ই জানেন যে, বরুণ বাবা হতে চলেছেন শীঘ্রই! তা হলে আর রাখঢাক কেন?

২০২১ সালের জানুয়ারি মাসে পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ‘জুড়ওয়া ২’-এর নায়ক। তাঁদের সুখী দাম্পত্যে কি শীঘ্রই আসছে নতুন মোড়? বলিউডে একের পর এক তারকাশিশুর আগমনের মাঝে বরুণের বাবা হতে চলার খবরও এখনই উদ্‌যাপন করতে চাইছেন অনুরাগীরা। তবে কুলুপ এঁটেছেন তারকা। হাবেভাবে বুঝিয়ে দিলেন, এখনও কিছু বলার সময় আসেনি। সাধারণত মায়ানগরীতে তারকাদের সম্পর্ক থেকে শুরু করে বিয়ে— সবটাই আড়ালে রাখার চেষ্টা করা হয়। তাই আগে থেকে কেউই প্রকাশ্যে মুখ খুলতে চান না। কিন্তু ধওয়ান পরিবারের সঙ্গে সলমনের নৈকট্য কারও অজানা নয়। তাই তাঁর কাছে বরুণ-নাতাশার জীবনের কোনও ‘সুখবর’ থাকা অস্বাভাবিক নয় বলেই মনে করছে নেটদুনিয়া।

অমর কৌশিক পরিচালিত ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পাচ্ছে আগামী ২৫ নভেম্বর। ভৌতিক কমেডিতে বরুণ আর কৃতি মূল ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE