Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Tarun Majumdar : এমআরআই রিপোর্ট স্বাভাবিক, সাধারণ বিভাগে সরানো হতে পারে পরিচালককে

দশ দিন পার। এখনও হাসপাতালে পরিচালক তরুণ মজুমদার। তবে আগের চেয়ে অনেকটাই সুস্থ বর্ষীয়ান পরিচালক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ জুন ২০২২ ১৭:৫০
Save
Something isn't right! Please refresh.
অনেকটা ভাল আছেন পরিচালক

অনেকটা ভাল আছেন পরিচালক

Popup Close

আগের চেয়ে এখন অনেকটাই ভাল আছেন তরুণ মজুমদার। মঙ্গলবার বিকেলে বর্ষীয়ান পরিচালকের এমআরআই করা হয়েছে। রিপোর্টে কোনও রকম অস্বাভাবিকতার হদিস মেলেনি। বুধবার সিটি স্ক্যান হওয়ার কথা। তবে ১০ দিন আগে হাসপাতালে ভর্তির সময়কার পরিস্থিতির তুলনায় তাঁর শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানাচ্ছেন চিকিৎসকেরা।

হাসপাতাল সূত্রের খবর, আর কয়েক দিন দেখে ‘উডবার্ন ওয়ার্ড’-এ তরুণবাবুকে রাখার কথা ভাববেন চিকিৎসকেরা। রাইলস টিউব দু’দিন হল খুলে নেওয়া হয়েছে। তবে এখনও তরল খাবারই খাওয়ানো হচ্ছে বর্ষীয়ান পরিচালককে। এখনও শক্ত খাবার চিবিয়ে বা গিলে খেতে পারার মতো অবস্থায় নেই তিনি।

Advertisement

তবে কিছুটা হলেও আশার আলো দেখছেন চিকিৎসকরা। তন্দ্রাচ্ছন্ন ভাব কেটেছে। হাতে লিখে সকলের সঙ্গে কথা বলার চেষ্টা করছেন পরিচালক। ফুসফুসের সংক্রমণ নিয়ে কিছুটা চিন্তার জায়গা রয়েছে এখনও। সে বিষয়ে আবার পরীক্ষা করে দেখবেন চিকিৎসকেরা।

১০ দিন হয়ে গেল হাসপাতালে ভর্তি ৯২ বছর বয়সি তরুণবাবু। গত কয়েকটা দিন তাই বেশ উদ্বেগেই কেটেছে পরিবারের। অবশেষে কিছুটা স্বস্তি ফিরেছে। তবে প্রবীণ পরিচালককে এখনই হাসপাতাল থেকে ছুটি দেওয়ার কথা ভাবছেন না চিকিৎসকেরা। বরং খুব শীঘ্রই তাঁকে রাখা হতে পারে সাধারণ বিভাগে। রোজই শহরের বিভিন্ন মহলের বিশিষ্ট মানুষরা তাঁকে দেখতে যাচ্ছেন হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement