Advertisement
১১ মে ২০২৪
Tarun Majumder

Tarun Majumdar Health Update: প্লেটলেট বেড়েছে, ক্রিয়েটিনিনও কম, সুস্থ হচ্ছেন তরুণ মজুমদার

এক সপ্তাহ পার। হাসপাতালে ভর্তি রয়েছেন বিশিষ্ট পরিচালক তরুণ মজুমদার। এখন ঠিক কেমন তাঁর শরীরের অবস্থা?

কেমন আছেন পরিচালক?

কেমন আছেন পরিচালক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৫:৫১
Share: Save:

আগের থেকে অনেকটাই ভাল আছেন বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার। বিপদ যে পুরোপুরি কেটে গিয়েছে, তা যদিও এখনও বলা যাচ্ছে না। তবে দিন চারেক আগের জটিল পরিস্থিতি কাটিয়ে উঠে কিছুটা ভাল আছেন তিনি। রবিবারই রাইলস টিউব খুলে দেওয়ার কথা ভেবেছিলেন চিকিৎসকরা। কিন্তু তার আগে কিছু পরীক্ষা করিয়ে নেওয়া প্রয়োজন। ছুটির দিনে তা সম্ভব নয়। তাই রাইলস টিউব খোলার বিষয়টি আপাতত স্থগিত রাখা হয়েছে।

হাসপাতাল সূত্রের খবর, শনিবার পর্যত প্লেটলেট নেমে ছিল ৫০ হাজারে। তা এখন বেড়ে ৮৪ হাজার হয়েছে। পরিচালকের রক্তে এখনও সংক্রমণ রয়েছে, যা কিছুটা হলেও ভাবাচ্ছে চিকিৎসকদের। তবে ক্রিয়েটিনিন আগের তুলনায় কিছুটা কম।

যকৃতের সমস্যাও অনেকটাই নিয়ন্ত্রণে। ফলে খানিকটা স্বস্তি ফিরেছে চিকিৎসকদের। সূত্রের খবর, শনিবার পর্যন্ত বর্ষীয়ান পরিচালকের পরিস্থিতি বেশ খানিকটা সঙ্কটজনকই ছিল। তবে এ বার আস্তে আস্তে বিপদ কাটছে। শনিবার কিছু ক্ষণ ডায়ালিসিস হয়েছিল তাঁর। কিছুটা তন্দ্রাচ্ছন্ন থাকলেও জ্ঞান রয়েছে তপনবাবুর। আপাতত স্থিতিশীল অবস্থা খানিকটা ভয়মুক্তির ইঙ্গিত দিচ্ছে। কিন্তু এখনও পুরোপুরি নিশ্চিন্ত হওয়ার সময় আসেনি বলেই দাবি চিকিৎসকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE