Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tarun Majumdar

Tarun Majumdar Health : শারীরিক অবস্থার কিছুটা উন্নতি, আগামিকাল রাইলস টিউব খুলে দেওয়া হতে পারে পরিচালকের

সঙ্কটজনক পরিচালক তরুণ মজুমদার। পরিচালকের শারীরিক অবস্থা নিয়ে ভুয়ো খবরের রমরমা।

এক  সপ্তাহ হল হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার।

এক  সপ্তাহ হল হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৯:৪৪
Share: Save:

ডায়ালিসিস চলছে। এক সপ্তাহ হল হাসপাতালে বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার। এর মধ্যেই ছড়াল ভুয়ো খবর। শনিবার সকাল থেকে নাকি পরিচালককে রাখা হয়েছে ভেন্টিলেশনে।

সত্যি কি?খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। সূত্র জানাচ্ছে, মোটেই ভেন্টিলশনে নেই। ইনটিউবেটেড রয়েছেন। ‘ক্রিটিক্যাল কেয়ার ইউনিট’ অর্থাৎ ‘সিসিউ’-তে রাখা হয়েছে তাঁকে। কথা বলতে পারছেন না। রাইলস টিউব রয়েছে। কিন্তু সেটাও আগামিকাল খুলে দেওয়ার কথা ভাবছেন চিকিৎসকরা। ক্রিয়েটিনিন কিছুটা কমেছে। শুক্রবার ডায়ালিসিস হয়েছে। বিপদ যদিও কাটেনি। যথেষ্ট উদ্বেগ রয়েছে। কিন্তু তাও কিছুটা আশার আলো দেখছেন চিকিৎসকরা।

এর মধ্যেই পরিচালকের স্বাস্থ্য নিয়ে নানা ভুয়ো খবর রটছে। বয়স বেড়েছে। সুতরাং চিন্তা তো থাকবেই। কিন্তু যেহেতু তিনি সাড়া দিচ্ছেন তাই আশাবাদী চিকিৎসকরা। নেফ্রোলজি, ক্রিটিক্যাল কেয়ার, মেডিসিন এবং হৃদ্‌রোগ বিশেষজ্ঞ-সহ পাঁচ চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন ‘বালিকা বধূ’-র পরিচালক।

বৃহস্পতিবার নবান্ন যাওয়ার পথে পরিচালককে দেখে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বিমান বসু, কান্তি গঙ্গোপাধ্যায়দের মতো রাজনীতিকরাও পরিচালককে দেখতে হাসপাতালে যান বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE