Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tarun Majumdar

Tarun Majumdar: সঙ্কটজনক হলেও এখন স্থিতিশীল তরুণ মজুমদার, এসএসকেএমে ডায়ালিসিস পরিচালকের

অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন প্রবীণ পরিচালক তরুণ মজুমদার। পরিচালকের খোঁজ নিতে এসএসকেএমে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৭:৫০
Share: Save:

সঙ্কটজনক হলেও বর্তমানে স্থিতিশীল রয়েছেন বিশিষ্ট পরিচালক তরুণ মজুমদার। বৃহস্পতিবার তাঁর প্রথম বার ডায়ালিসিস করা হয়েছে বলে এসএসকেএম সূত্রে জানা গিয়েছে। ডায়ালিসিস প্রক্রিয়া সফল হয়েছে। ইশারায় তিনি সাড়া দিচ্ছেন।

বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন প্রবীণ পরিচালক। তাঁর যকৃৎ, হৃদ্‌রোগের সমস্যাও রয়েছে। অসুস্থ হয়ে পড়ায় কয়েক দিন আগেই এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয় ৯২ বছর বয়সি পরিচালককে।

হাসপাতাল সূত্রে খবর, নেফ্রোলজি, ক্রিটিক্যাল কেয়ার, মেডিসিন এবং হৃদ্‌রোগ বিশেষজ্ঞ-সহ পাঁচ জনের চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন ‘বালিকা বধূ’র পরিচালক। ভেন্টিলেশনে না থাকলেও তাঁর মুখে নল লাগানো রয়েছে। শুক্রবার ওই নল খোলার পরিকল্পনা রয়েছে চিকিৎসকদের। ক্রিয়েটিনিনের মাত্রা বেশি থাকায় বৃহস্পতিবার তরুণবাবুর ডায়ালিসিসের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

বর্ষীয়ান পরিচালকের শারীরিক অবস্থার খোঁজ নিয়ে বৃহস্পতিবার নবান্ন যাওয়ার পথে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বিমান বসু, কান্তি গঙ্গোপাধ্যায়দের মতো রাজনীতিকরাও পরিচালককে দেখতে হাসপাতালে যান বলে খবর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Tarun Majumdar SSKM Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE