Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Hema Malini

কঙ্গনা কি রাজনীতিতে? শুনে হেমা মালিনীর বিদ্রূপ: কাল দেখব রাখি সবন্তও ভোটে দাঁড়াচ্ছেন!

শনিবার কঙ্গনা রানাউতের রাজনীতিতে আসা প্রসঙ্গে সংবাদমাধ্যমের তরফে হেমা মালিনীর প্রতিক্রিয়া চাওয়া হয়। তাঁকে বলা হয়, মথুরা থেকেই রাজনীতির ময়দানে কঙ্গনার অভিষেক হতে পারে।

কঙ্গনার রাজনীতিতে আসা নিয়ে হেমার কটাক্ষ।

কঙ্গনার রাজনীতিতে আসা নিয়ে হেমার কটাক্ষ। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৫
Share: Save:

কঙ্গনা রানাউতের রাজনীতিতে আসা নিয়ে কটাক্ষ করলেন হেমা মালিনী। মথুরার বিজেপি সাংসদ টেনে আনলেন রাখি সবন্তকেও। তাঁর মন্তব্য নিয়ে নতুন বিতর্ক দানা বেঁধেছে।

Advertisement

শনিবার কঙ্গনা রানাউতের রাজনীতিতে আসা প্রসঙ্গে সংবাদমাধ্যমের তরফে হেমা মালিনীর প্রতিক্রিয়া চাওয়া হয়। তাঁকে বলা হয়, কঙ্গনা মথুরা থেকেই ভোটে দাঁড়াতে পারেন। সেটাই হতে পারে রাজনীতির ময়দানে তাঁর অভিষেক। উত্তরে বর্ষীয়সী অভিনেত্রী প্রথমে বলেন, ‘‘ভাল তো। ভগবান শ্রীকৃষ্ণ যা চান, তাই করবেন।’’

হেমার কথা শুনে তাঁর আশপাশের লোকজন হেসে ফেলেন। বিজেপি নেত্রী এর পর আরও বলেন, ‘‘নির্বাচনে জেতার পর মথুরা থেকে যাঁরা পালিয়ে যান, আপনারা তাঁদের চান না। অথচ, এই আপনারাই আবার মানুষের মাথায় ঢুকিয়ে দেন যে, মথুরা থেকে সিনেমার তারকারাই ভোটে দাঁড়াবেন। কাল দেখব, রাখি সবন্তও ভোটে দাঁড়াচ্ছেন।’’

হেমার এই মন্তব্য ঘিরে সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে। অনেকেই বলছেন, হেমা মালিনী নিজেই চলচ্চিত্র জগৎ থেকে রাজনীতিতে এসেছেন। তাঁর মুখে সিনেমার তারকাদের রাজনীতি নিয়ে সমালোচনা মানায় না। হেমার স্বামী এবং পুত্রও যে রাজনীতি করেন, তা-ও মনে করিয়ে দিয়েছেন কেউ কেউ।

Advertisement

কঙ্গনা রানাউত সত্যিই রাজনীতিতে আসছেন কি না, তা স্পষ্ট নয়। গত বছর মথুরায় গিয়ে তিনি বলেছিলেন, তিনি কোনও রাজনৈতিক দলের সমর্থক নন। তবে দেশপ্রেমীদের জন্য প্রচারে গলা ফাটাতে রাজি আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.