Advertisement
০৯ মে ২০২৪
Bollywood Update

‘গদর ২’-এর সাফল্যেই ঘুচল ভাই-বোনের দূরত্ব, সানির ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করলেন এষা দেওল

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর’। তার ২২ বছর পরে অনিল শর্মা ফিরেছেন ‘গদর ২’ ছবি নিয়ে। ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও অমিশা পটেল।

Esha Deol praises Sunny Deol\\\\\\\\\\\\\\\'s Gadar 2.

সানি দেওলের ‘গদর ২’ ছবির প্রশংসায় এষা দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১২:১৮
Share: Save:

২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ভারতের তারা সিংহ ও পাকিস্তানের শাকিনার প্রেমকাহিনি জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। বক্স অফিসে ব্যবসার নিরিখেও খারাপ ফল করেনি সানি দেওল ও অমিশা পটেল অভিনীত সেই ছবি। তার প্রায় ২২ বছর পরে মুক্তি পেয়েছে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। ‘গদর ২’ ছবিতে সানি ও অমিশাকে নিয়ে ফিরেছেন পরিচালক অনিল শর্মাই। গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবি। প্রথম দু’দিনে বক্স অফিসে প্রায় ৮৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘গদর ২’। সপ্তাহান্তে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে বলেই অনুমান বক্স অফিস বিশেষজ্ঞদের। তার আগেই ছবির সাফল্যে কাছাকাছি এল দেওল পরিবার। দাদা সানি দেওলের এই ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করলেন বোন এষা দেওল।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সানি ও অমিশার ছবি। মুক্তির দিনেই সমাজমাধ্যমের পাতায় সানিকে ‘ভাইয়া’ সম্বোধন করে ছবির জন্য আগাম শুভকামনা জানিয়েছিলেন এষা। তার পর শনিবার রাতে স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করলেন বলিউড অভিনেত্রী । সেখানে উপস্থিত ছিলেন অহনা দেওলও।

ধর্মেন্দ্রের ইনস্টাগ্রাম স্টোরি।

ধর্মেন্দ্রের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

যদিও হেমা মালিনীকে ওই অনুষ্ঠানে দেখা যায়নি। আলাদা পরিবার হলেও দেওল ভাই-বোনের মধ্যে সম্পর্ক যে তিক্ত নয়, তার দৃষ্টান্ত রাখলেন সানি ও এষা। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ববি দেওলও। বোন এষার সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন দুই ভাই। সমাজমাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেন ধর্মেন্দ্র নিজে। যদিও সশরীরে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বলিউডের বর্ষীয়ান তারকা।

কয়েক মাস আগে সানি দেওলের ছেলে কর্ণ দেওলের বিয়ে উপলক্ষে উৎসবের মেজাজে ছিল দেওল পরিবার। কর্ণের বিয়েতে ধর্মেন্দ্র ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌর উপস্থিত থাকলেও দেখা যায়নি তাঁর দ্বিতীয়া স্ত্রী হেমা মালিনীকে। বিয়ের কোনও অনুষ্ঠানে ছিলেন না এষা ও অহনাও। তখন থেকেই কানাঘুষো শুরু হয়েছিল, পরিবার আলাদা হওয়ার ফলে নাকি দুই পক্ষের ভাই-বোনের সম্পর্কও তেমন মধুর নয়। ‘গদর ২’ মুক্তির পরে এই বিশেষ অনুষ্ঠানে সেই সব জল্পনাকে ভুল প্রমাণ করলেন দেওল পরিবারের ভাই-বোনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE