Advertisement
০৩ মে ২০২৪
Rajnikanth in Badrinath

তিন দিনে ‘জেলর’-এর ব্যবসা দুশো কোটি পার, বদ্রীনাথ মন্দিরে পুজো দিলেন রজনীকান্ত

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে রজনীকান্তের সাম্প্রতিক ছবি ‘জেলর’। মুক্তির পর এই ছবি বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছে।

Image of Rajinikanth

‘জেলর’ ছবির একটি দৃশ্যে রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১১:৫৭
Share: Save:

আবার তাঁর ঝুলিতে একটি ‘ব্লকবাস্টার’-এর সংখ্যা বাড়ল। শুক্রবার মুক্তি পেয়েছে সুপারস্টার রজনীকান্তের সাম্প্রতিক ছবি ‘জেলর’। মাত্র তিন দিনে ছবির ব্যবসা ছাড়িয়েছে দুশো কোটি টাকার গণ্ডি। ছবির সাফল্য উদ্‌যাপন করতে তারকারা বিভিন্ন রকম আয়োজন করেন। কিন্তু তিনি তো ‘থালাইভা’! বক্স অফিসের ফলাফল জানার পরেই সোজা বদ্রীনাথ মন্দিরে পুজো দিতে পৌঁছে গেলেন।

Image of Rajinikanth

বদ্রীনাথ মন্দিরে রজনীকান্ত। ছবি: টুইটার।

শনিবার উত্তরাখণ্ডের বদ্রীনাথ মন্দিরে দেখা যায় রজনীকান্তকে। সূত্রের খবর, পুজো দিতে প্রায় ৩০ মিনিট মন্দিরে ছিলেন তিনি। আসলে, সম্প্রতি উত্তর ভারতের বিভিন্ন জায়গায় ঘুরছেন রজনীকান্ত। তাঁর সফরের একাধিক ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শনিবার দেহরক্ষী পরিবৃত হয়ে বদ্রীনাথ মন্দিরে প্রবেশ করেন রজনীকান্ত। তার পরনে ছিল নীল সোয়েটার, হাতে ছিল গ্লাভ্‌স। গলায় ছিল সাদা উত্তরীয়। তবে মন্দিরের ভিতরে হাঁটার সময় অনুরাগীদের সঙ্গে কথাও বলতে দেখা যায় তামিল সুপারস্টারকে।

এ দিকে শুক্রবার ‘জেলর’ মুক্তির পর থেকেই ছবিটি নিয়ে দক্ষিণ ভারতে উচ্ছ্বাস চোখে পড়েছে। প্রথম দিনেই নেলসর দিলীপকুমার পরিচালিত ছবিটি প্রায় ৯৬ কোটি টাকার ব্যবসা করেছে। এ দিকে রজনীকান্তের ছবি মুক্তি মানেই দক্ষিণ ভারতে উৎসব। প্রিয় অভিনেতার ছবি দেখার জন্য মুখিয়ে থাকা দুই শহর চেন্নাই এবং বেঙ্গালুরুতে তাই স্কুল, কলেজ এবং অফিসগুলিতে ছুটি ঘোষণা করা হয়েছিল গত বৃহস্পতিবার। বেশ কয়েকটি সংস্থা আবার কর্মীদের বিনামূল্যে ওই ছবির টিকিটও বিতরণ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE