Advertisement
০৩ মার্চ ২০২৪
Rajinikanth

রজনীকান্তের ছবি ‘জেলর’ দেখতে সমস্ত স্কুল-কলেজ এবং অফিস ছুটি ঘোষণা চেন্নাই, বেঙ্গালুরুতে

স্যাকনিল্ক ডট কম-এর রিপোর্ট বলছে, ১৩ কোটি টাকার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তার মধ্যে তামিল ভাষায় ছবিটি দেখার জন্য টিকিট বিক্রি বয়েছে সাড়ে ১১ কোটি টাকার বেশি।

‘জেলর’ ছবিতে রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

‘জেলর’ ছবিতে রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১২:১৭
Share: Save:

সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের বহু প্রতীক্ষিত ছবি ‘জেলর’। সেই ছবি দেখার জন্য তামিলনাড়ু এবং কর্নাটকে হুড়োহুড়ি পড়ে গিয়েছে। প্রিয় অভিনেতার অভিনয় ‘ম্যাজিক’ দেখতে মুখিয়ে থাকা তাঁর ভক্তেরা প্রথম দিনেই হামলে পড়েছেন সিনেমা হলগুলিতে। ‘জেলর’-এর আঁচ পৌঁছেছে তামিলনাড়ু এবং কর্নাটকের স্কুল, কলেজ এবং অফিসগুলিতেও।

প্রিয় অভিনেতার ছবি দেখার জন্য মুখিয়ে থাকা দুই রাজ্যের দুই শহর চেন্নাই এবং বেঙ্গালুরুতে তাই স্কুল, কলেজ এবং অফিসগুলিতে ছুটির ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। বেশ কয়েকটি সংস্থা আবার কর্মীদের বিনামূল্যে ওই ছবির টিকিটও বিতরণ করেছে। তেমনই একটি সংস্থার একটি নোটিস সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। চেন্নাইয়ের ওই সংস্থা তাঁদের সমস্ত কর্মী এবং আধিকারিকদের সপরিবারে এই ছবি দেখার সুযোগ করে দিয়েছে। বুধবারই একটি নোটিস দিয়ে সংস্থাটি জানিয়েছে, আগামী ১০ অগস্ট সংস্থার সমস্ত কর্মীকে ছুটি দেওয়া হল রজনীকান্তের ছবি ‘জেলর’ দেখতে যাওয়ার জন্য।

সংস্থাটি আরও জানিয়েছে, শুধু চেন্নাই নয়, বেঙ্গালুরু, ত্রিচি, তিরুনেলভেলি, চেঙ্গলপাট্টু, আলাগাপ্পান নগরে সংস্থার যে সব শাখা রয়েছে, সেগুলিও বন্ধ থাকবে। স্যাকনিল্ক ডট কম-এর রিপোর্ট বলছে, ছবিটি দেখার জন্য প্রায় ১৩ কোটি টাকার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তার মধ্যে তামিল ভাষায় ছবিটি দেখার জন্য টিকিট বিক্রি বয়েছে সাড়ে ১১ কোটি টাকার বেশি। আর তেলুগু ভাষায় ছবিটি দেখার টিকিট বিক্রি হয়েছে এক কোটি এক লক্ষ টাকা। দু’বছর আবার বড় পর্দায় ফিরলেন রজনীকান্ত। তাঁর এই ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁর ভক্তরা। ছবিতে রজনীকান্ত ছাড়াও মূল চরিত্রে রয়েছেন তামান্না ভাটিয়া। ছবির একটি গান ‘কাবালিয়া’ ইতিমধ্যেই দর্শকদের মন কে়ড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE