Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

সৃজিতের বিয়েতে এলেন না কারা?

সৃজিত মুখোপাধ্যায়ের দাওয়াতে টলিপাড়ার কিছু উজ্জ্বল মুখের উপস্থিতি যেমন নজর কাড়ল, ঠিক তেমনই না আসার তালিকাও হল বেশ বড়।

রিসেপশন পার্টিতে মেয়ের সঙ্গে সৃজিত-মিথিলা।—নিজস্ব চিত্র।

রিসেপশন পার্টিতে মেয়ের সঙ্গে সৃজিত-মিথিলা।—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২০ ১৭:৩৫
Share: Save:

নিমন্ত্রিত ছিল প্রায় গোটা ইন্ডাস্ট্রি। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দাওয়াত’ বলে কথা! কাজেই ধরে নেওয়া গিয়েছিল শনিবার স্বভূমিতে বসবে ‘চাঁদের হাট’। কিন্তু, সৃজিত-মিথিলার রিসেপশনের ঔজ্জ্বল্য যেন ঠিকরে পড়ল না সে ভাবে। শোনা যাচ্ছে, একদা সৃজিতের সঙ্গে যাঁদের ঘনিষ্ঠতা ছিল তাঁদের অনেকের কাছেই আমন্ত্রণ পত্র পৌঁছয়নি। তাই দেখা গেল না অনেক পরিচিত মুখকেও। টলিপাড়ার কিছু উজ্জ্বল মুখের উপস্থিতি নজর কাড়লেও না আসার তালিকা নেহাত ছোট ছিল না।


গত ৬ ডিসেম্বর সৃজিত-মিথিলার রেজিস্ট্রেশন হয়। তার পর থেকেই তাঁরা কোথায় গেলেন, কী পরলেন, সোশ্যাল মিডিয়ায় কে কেমন করে ছবি দিলেন— এ সবই ছিল মুখ্য আলোচনা। সৃজিত-মিথিলার রিসেপশনে তাই ভাবা হয়েছিল, নিমন্ত্রিতেরা সকলেই আসবেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে সৃজিতের অনেক ঘনিষ্ঠই এলেন না। একেক জন এক এক কাজে ব্যস্ত। তাই তাঁরা আসতে পারেননি বলেই জানা গিয়েছে।

রিসেপশন পার্টিতে হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

যেমন, অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী সৃজিত-মিথিলাকে শুভেচ্ছা জানাতে এলেও আসেননি তাঁর প্রিয় বান্ধবী নুসরত। বোলপুরে ব্রাত্য বসুর নতুন ছবির জন্য তিনি আবির মুখোপাধ্যায়ের সঙ্গে শুটে ব্যস্ত। ফলে নুসরতের পাশাপাশি দেখা গেল না আবিরকেও।
অনুপস্থিত ছিলেন সৃজিতের চিরকালের পছন্দের নায়ক যিশু সেনগুপ্তও। তিনি এখন মুম্বইতে কাজ নিয়ে ব্যস্ত। তাঁর স্ত্রী নীলাঞ্জনাও আসেননি। কারণ? নীলাঞ্জনার মা অসুস্থ।
আসেননি পাওলি দাম। ‘কালী’র সেকেন্ড সিরিজ নিয়ে মুম্বইতে ডাবিং-এ ব্যস্ত ছিলেন তিনি। ফলে সৃজিতের ‘জুলফিকার’ ছবির এই নায়িকারও দেখা মিলল না সে দিন।

আরও পড়ুন-মোদীর উচ্চারণ নিয়ে ব্যঙ্গ করায় টুইঙ্কলকে যৌনতা নিয়ে বিঁধলেন রঙ্গোলি

সৃজিত-মিথিলার সঙ্গে পরমব্রত চট্টোপাধ্যায়

সৃজিত-মিথিলা শুভেচ্ছা জানাতে সে দিনের দাওয়াতে কোয়েলের খুব আসার ইচ্ছে ছিল। কিন্তু সন্তানসম্ভবা কোয়েল যে ইদানীং বাড়ির বাইরেই বেরোচ্ছেন না। কাজেই...স্বভূমিতে সে দিন দেখা যায়নি সৃজিতের বন্ধু স্বস্তিকা মুখোপাধ্যায়কেও। তবে শুভশ্রী শুটের জন্য আসতে না পারায় তাঁর খামতি পূর্ণ করে দিয়েছিলেন তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন-রাহুল-সন্দীপ্তা, প্রিয়ঙ্কা-তথাগত, সৃজিতের বিয়েতে নতুন সঙ্গীদের হাত ধরে হাজির টলি সেলেবরা

পার্টিতে ভূরিভোজের ফাঁকে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী

শুটিং থাকা সত্ত্বেও বন্ধু সৃজিতের ডাকে কলকাতা ফিরে সৃজিত-মিথিলাকে শুভেচ্ছা জানালেন তাঁর প্রিয় অভিনেতা, বন্ধু, দাদা,প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
মুম্বইতে ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়। তাঁরাও কাজ শেষ করে ফিরতে পারেননি কলকাতায়।
সে দিন অতিথিদের মুখে মুখে ফিরছিল আরও দুটো নাম— দেব আর জিৎ? কোথায় ছিলেন তাঁরা? দেব বাঁ পায়ে ‘ফ্র্যাকচার’ নিয়ে বাড়িতে বসে। ফোন করেই সৃজিতকে জানিয়েছিলেন যে, তিনি আসতে পারছেন না।
আর জিৎ এসেছিলেন সে দিন মধ্যরাতে, সকলের অগোচরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE