Advertisement
১৬ এপ্রিল ২০২৪
RRR

RRR: হিন্দি ভাষায় কেমন ব্যবসা করছে রাজামৌলীর ‘আরআরআর’? রইল লাভের অঙ্ক

২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ছবিটির লাভের হিসেব তুলে ধরলেন টুইটারে। তাঁর দেওয়া হিসেব অনুযায়ী, প্রথম দিন হিন্দি ‘আরআরআর’ ২০.৭ কোটি ব্যবসা করেছে। শনিবার সেই অঙ্ক দাঁড়িয়েছে ২৩.৭৫ কোটি। দু’দিনে মোট লাভ হয়েছে ৪৩.৮২ কোটি টাকা।

রাজামৌলীর ‘আরআরআর’

রাজামৌলীর ‘আরআরআর’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৭:৫৭
Share: Save:

‘আরআরআর’ প্রথম দিনেই ২২৩ কোটি ব্যবসা করে ফেলেছে সারা বিশ্বে। ছাপিয়ে গিয়েছে ‘বাহুবলী ২’-র রেকর্ড। মজার বিষয়, দু’টিই এস এস রাজামৌলীর ছবি। নিজের রেকর্ড নিজেই ভাঙলেন তেলুগু পরিচালক। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি দ্বিতীয় দিনে সারা বিশ্বে ৩৫০ কোটিরও বেশি ব্যবসা করেছে। ছবিটি একইসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। তেলুগু ছাড়া তামিল, কন্নড়, মালয়ালম, হিন্দি। হিন্দিতে কেমন ব্যবসা করছে এই ছবি?

২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ছবিটির লাভের হিসেব তুলে ধরলেন টুইটারে। প্রথম দিন হিন্দি ‘আরআরআর’ ২০.৭ কোটি ব্যবসা করেছে। শনিবার সেই অঙ্ক দাঁড়িয়েছে ২৩.৭৫ কোটি। দু’দিনে মোট লাভ হয়েছে ৪৩.৮২ কোটি টাকা।

তরণ আদর্শের গণনা অনুযায়ী রবিবারে‌র পর সেই লাভের হিসেব ৭০ কোটি ছাড়িয়ে যাবে। তরণ জানালেন, কেবল মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গেল স্ক্রিনেও এই ছবি দেখতে ভিড় জমাচ্ছেন দর্শক।

বলিউড ইন্ডাস্ট্রির ছবি ১০ দিনেও যে অঙ্কে পৌঁছতে পারে না, ‘আরআরআর’ ওরফে ‘রাইজ রোর রিভোল্ট’ সে লাভের অঙ্ক ছুঁয়ে ফেলেছে এক দিনেই। দেশের এক দিনে ১৫৬ কোটি টাকা ব্যবসা করেছে রাজামৌলীর ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR SS Rajamouli Junior NTR Ram Charan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE