Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘মনে হচ্ছে সৎ মা আর ছেলে হোলি খেলছে’, কুৎসিত আক্রমণের মুখে প্রিয়ঙ্কা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ মার্চ ২০২০ ১৮:৫৬
রং খেলছেন প্রিয়ঙ্কা-নিক।

রং খেলছেন প্রিয়ঙ্কা-নিক।

নিকের সঙ্গে বয়সের ফারাক নিয়ে ফের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। ‘স্ত্রী নয়, নিকের মা মনে হচ্ছে তাঁকে’ —সোশ্যাল মিডিয়ায় এই সব কুৎসিত মন্তব্য ভেসে উঠল প্রিয়ঙ্কার উদ্দেশে।

হোলি উপলক্ষে স্বামী নিককে নিয়ে পুনেতে গিয়েছেন প্রিয়ঙ্কা। নিকের প্রথম হোলি। তাই একটু অন্য রকম ভাবেই দিন কাটানোর প্ল্যান ছিল তাঁর। মঙ্গল বার সকালে ইনস্টাগ্রামে নিকের সঙ্গে রঙে মাখা ছবি পোস্ট করেন প্রিয়ঙ্কা। “জীবনের বেশ কিছুটা সময় রঙিন হয়েই কাটছে আমাদের। সবাইকে হোলির অনেক শুভেচ্ছা”, ক্যাপশনে লেখেন প্রিয়ঙ্কা।

সেই পোস্টের কমেন্ট বক্সেই উড়ে আসতে থাকে নানা কটূ মন্তব্য। প্রিয়ঙ্কা নিকের থেকে বয়সে যে ১০ বছরের বড় তা নিয়েও বিদ্রুপ করতে শুরু করে নেটাগরিকদের একাংশ। যদিও নিক-প্রিয়ঙ্কার হয়েও মুখ খোলেন কেউ কেউ। এক জন লেখেন, “খারাপ কথা লেখার থাকলে নিজের প্রোফাইলে গিয়ে লিখুন।” আর এক জন লিখেছেন, “এক জন স্বামী যদি স্ত্রীর থেকে বছর দশেকের বড় হয় তখন আপনাদের এই নীতি পুলিশগিরি কোথায় থাকে? স্ত্রী যদি বড় হয় তখনই বিশাল সমস্যা হয়ে যায় আপনাদের?”

Advertisement

দেখুন নিকের সেই পোস্ট


We have already been living in color over the past few days. Literally. Nick’s first Holi was made so special being home. May everyone celebrating have a very happy and safe Holi.

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

বয়সের ফারাক নিয়ে খারাপ মন্তব্য নিক-প্রিয়ঙ্কার জীবনে নতুন নয়। বিয়ের পর থেকেই নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে তাঁদের। কিছু দিন আগেই প্রিয়ঙ্কার সঙ্গে ‘এজ গ্যাপ’ নিয়ে মুখ খুলেছিলেন নিক। তিনি বলেছিলেন, ‘ইটস কুল’। বিভিন্ন সাক্ষাৎকারেও প্রিয়ঙ্কা বলে এসেছেন, মানুষের এই স্বভাব দ্বিচারিতা ছাড়া কিছুই নয়।

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় মেয়েকে নিয়ে কদর্য ট্রোলিং, মুখ খুললেন কাজল

করিনা কপূরও সইফের থেকে বেশ খানিকটা ছোট। সেই বিয়ে মেনে নিতে অসুবিধে না হলে নিক-প্রিয়ঙ্কার বয়সের পার্থক্যে ভুরু কুঁচকে যায় কেন বেশির ভাগের? প্রশ্নটা সেখানেই।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement