Advertisement
০২ মে ২০২৪
Gal Gadot

চতুর্থ বার মা হলেন ‘ওয়ান্ডার ওম্যান’, পুত্র না কি কন্যা, কে এল গ্যাল গ্যাডোটের কোলে?

তৃতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। কিন্তু চতুর্থ বার মা হওয়ার খবর আগে থেকে জানতে দেননি। আচমকাই সুখবর দিলেন তিনি।

চতুর্থ বার মা  হলেন গ্যাল গ্যাডোট।

চতুর্থ বার মা হলেন গ্যাল গ্যাডোট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৭:২০
Share: Save:

চতুর্থ বার মা হলেন হলিউড অভিনেত্রী গ্যাল গ্যাডোট। বুধবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন ‘হার্ট অফ স্টোন’-এর অভিনেত্রী। গ্যালের বুকের উপর শুয়ে আছে একরত্তি। সদ্যজাত সন্তানকে কাছে পেয়ে তৃপ্তিতে চোখ বুজে রয়েছেন অভিনেত্রী। গ্যাল তেমনই একটি ছবি পোস্ট করেছেন সমাজমাধ্যমে। গ্যালের আরও তিন কন্যা সন্তান আছে। তৃতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। কিন্তু চতুর্থ বার মা হওয়ার খবর আগে থেকে জানতে দেননি। আচমকাই সুখবর দিলেন তিনি।

মা হওয়ার খবর জানিয়ে গ্যাল ইনস্টার পাতায় লিখেছেন, ‘‘আমার মিষ্টি মেয়ে, তোমাকে স্বাগত। সন্তান ধারণ করা সহজ নয়। তবে তুমি আমার জীবনে একরাশ আলো নিয়ে এসেছো। তাই তোমার নাম রেখেছি অরি। হিব্রু ভাষায় যার অর্থ আলো। আমাদের হৃদ্য় তোমায় পেয়ে ভরে গিয়েছে।’’ স্বামী জ্যারোন ভার্সানের সঙ্গে গ্যালের দাম্পত্য সম্পর্ক বেশ কয়েক বছরের। প্রথম কন্যা সন্তান আলমা আসার পর দ্বিতীয় সন্তান মায়ার জন্ম দেন গ্যাল। ২০২১ সালে তৃতীয় বার মা হয়েছেন তিনি। তিন বছরের মাথায় চতুর্থ বার মাতৃত্বের স্বাদ পেলেন। তবে গ্যাল যে অন্তঃসত্ত্বা তা কোনও ভাবেই আগে থেকে জানা যায়নি। তাঁর মা হওয়ার খবরে তাই খুশি হওয়ার পাশাপাশি অনুরাগীদের একাংশ বিস্মিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gal Gadot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE