Advertisement
৩০ মে ২০২৪
Nayanthara

সত্যিই বিয়ে ভাঙছে নয়নতারার? ‘জওয়ান’-এর নায়িকার নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা

স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছিলেন নয়নতারা। তার পর থেকেই ‘জওয়ান’-এর নায়িকার দাম্পত্যে বিচ্ছেদের জল্পনা তৈরি হয়। সেই জল্পনা নিজেই উস্কে দিলেন নয়নতারা।

Nayanthara Shares Cryptic Note Amid Vignesh Shivan Divorce Rumours

নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৪:১০
Share: Save:

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা বছর দুয়েক আগে বেশ ঘটা করেই সাত পাকে বাঁধা পড়েছিলেন দীর্ঘ দিনের প্রেমিক বিঘ্নেশ শিবনের সঙ্গে। নয়নতারা আর বিঘ্নেশের দাম্পত্য সম্পর্ক ঠিকঠাকই চলছিল। বিয়ের কয়েক মাস পরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তাঁরা। একই বছরে এত কিছুর জন্য স্বামীকে বার বার কৃতজ্ঞতা জানিয়েছেন দক্ষিণের ‘লে়ডি সুপারস্টার’। প্রেম দিবসের দিনও স্বামী বিঘ্নেশের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ দেখা যায় নয়নতারার। কিন্তু তার দিন কয়েকের মধ্যে দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নয়নতারা। ইনস্টাগ্রামে স্বামীকে ‘আনফলো’ করেছেন তিনি। তবে এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অবশ্য আবার বিঘ্নেশকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করতে শুরু করেন। কিন্তু কিছুক্ষণ পর ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লেখেন, ‘‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’’ এর পরেই নয়নতারার অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। আশঙ্কা ছিল, নয়নতারা সত্যিই পোস্ট করেছেন, না কি কোনও যান্ত্রিক ত্রুটি হল। জল্পনা ছিলই। সেই জল্পনাকে উস্কে দিয়ে ইনস্টাগ্রামে নতুন একটি পোস্ট করলেন নয়নতারা।

একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে পরিচালক বিঘ্নেশকে বিয়ে করেন নয়নতারা। স্বামী, যমজ ছেলেদের নিয়ে সুখেই সংসার করছিলেন তিনি। গত বছর বলিউডে হাতেখড়ি হয়। শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’-এ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। গত বছরটা ইতিবাচক ঘটনা দিয়েই শুরু করেছিলেন। কিন্তু নতুন বছরে হঠাৎই ছন্দপতন। দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে কি না, সে প্রসঙ্গে স্পষ্ট করে কিছু জানাননি নায়িকা। তবে নয়নতারার পর পর পোস্টে সম্পর্ক ভাঙনের ইঙ্গিত। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লিখলেন, ‘‘উমমম! আমি হারিয়ে গিয়েছি।’’ এই কয়েকটি শব্দ দিয়ে তিনি ঠিক কী বোঝাতে চাইলেন তা এখনও অধরা। তবে অনুরাগীদের একাংশ ধরে নিয়েছেন যে সম্পর্ক ভাঙছে নয়নতারার। আবার কেউ কেউ মনে করছেন পুরো ঘটনার নেপথ্যে অন্য কোনও গল্প রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE