Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Asha Bhosle-Amit Shah Meet

মু্ম্বইয়ে আশা-শাহ বৈঠক, ভোটের প্রচারে যাওয়া অমিত শুনলেন ‘অভি না যাও ছোড় কর’ গান

অমিত শাহ ও আশা ভোঁসলে একসঙ্গে ক্যামেরার সামনে। বুধবার শিল্পীর একটি বই প্রকাশ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Amit Shah launched Asha Bhosle’s new book in Mumbai

বুধবার মুম্বইয়ে আশা ভোঁসলে এবং অমিত শাহ। ছবি: এক্স থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৯:১২
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন বর্ষীয়ান সঙ্গীতশিল্পী আশা ভোঁসলে। এই মুহূর্তে আসন্ন লোকসভা নির্বাচনের বৈঠকের জন্য মুম্বইয়ে রয়েছেন অমিত শাহ। বুধবার স্বরাষ্ট্রমন্ত্রী আশার ‘বেস্ট অফ আশা ভোঁসলে’ বইটি আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করেন।

বুধবার অমিতের সঙ্গে দেখা করে তাঁর হাতে একটি কাপড়ে মোড়া বইটি তুলে দেন আশা। স্বরাস্ট্রমন্ত্রী তা প্রকাশ করে বেশ কিছু ক্ষণ শিল্পীর সঙ্গে সঙ্গীত নিয়ে আলোচনা করেন। পরে নিজের এক্স হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে অমিত লেখেন, ‘‘কিংবদন্তি গায়িকা আশা দিদির সঙ্গে দেখা করাটা সব সময়েই ভাল মুহূর্ত তৈরি করে। আজ মুম্বইয়ে ওঁর সঙ্গে আমাদের সঙ্গীত ও সংস্কৃতি নিয়ে অনেক কথা হল। তিনি আমাদের প্রত্যেকের অনুপ্রেরণা এবং ওঁর কণ্ঠ আমাদের সঙ্গীত জগতের জন্য আশীর্বাদস্বরূপ।’’

বুধবার আশার পরনে ছিল সাদা শাড়ি। সঙ্গে ছিল মানানসই শাল। শিল্পীর সঙ্গে ছিলেল তাঁর নিজস্ব টিমের সদস্যরা। স্বরাস্ট্রমন্ত্রীর অনুরোধে তাঁকে গান গেয়েও শোনান আশা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। সেখানে দেখা যাচ্ছে, ১৯৬১ সালে মুক্তিপ্রাপ্ত ও দেব আনন্দ অভিনীত ‘হম দোনো’ ছবির বিখ্যাত ‘অভি না যাও ছোড় কর’ গানটি গেয়ে শোনাচ্ছেন আশা।

সূত্রের খবর, আশার এই বইতে শিল্পীর বিভিন্ন মুহূর্তে তোলা ছবির একটি সংকলন রয়েছে। ছবিগুলি তুলছেন জনপ্রিয় চিত্রগ্রাহক গৌতম রাজাধক্ষ। পাশাপাশি এই বইতে শিল্পীর জীবনের একাধিক ঘটনা ও জনপ্রিয় গান সম্পর্কিত আখ্যানও উঠে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE