Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Alia Bhatt

প্রথম বার রাহার সঙ্গে ছবি পোস্ট করলেন আলিয়া, মেয়েকে নিয়ে কী লিখলেন ‘গঙ্গুবাঈ’?

গত বছর ২৫ ডিসেম্বর বড়দিনে মা-বাবার হাত ধরে প্রকাশ্যে আসে রাহা। এ বার মেয়ের সঙ্গে প্রথম বার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন আলিয়া।

Alia bhatt first time drops a photo with daughter Raha Kapoor on Instagram

মেয়ে রাহার সঙ্গে আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৩:১৩
Share: Save:

২০২২ সালের নভেম্বর মাসে আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের কোলে আসে তাঁদের প্রথম সন্তান রাহা। আলিয়া-রণবীরের মেয়েকে এক বার দেখার জন্য উদ্‌গ্রীব ছিলেন অনুরাগীরা। কিন্তু রাহার বাবা-মা ঠিক করেছিলেন এখনই মেয়ের মুখ প্রকাশ্যে আনবেন না। রাহার এক বছরের জন্মদিনে কেকের সঙ্গে রাহার আবছা একটা ছবি পোস্ট করেছিলেন আলিয়া। কপূর দম্পতি জানিয়েছিলেন, দু’বছর বয়স না হলে রাহার মুখ দেখাবেন না। তবে নিজেরাই প্রতিজ্ঞা ভঙ্গ করেন। গত বছর ২৫ ডিসেম্বর বড়দিনে মা-বাবার হাত ধরে প্রকাশ্যে আসে রাহা। এ বার মেয়ের ছবি প্রথম বার ইনস্টাগ্রামে পোস্ট করলেন আলিয়া।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহের উদ্‌যাপন সেরে সদ্য জামনগর থেকে বাড়ি ফিরেছেন আলিয়া-রণবীর। মেয়েকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। জামনগরের অম্বানীদের অনুষ্ঠানে রাহার দুষ্টুমির ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেই অনুষ্ঠানেরই একগুচ্ছ ছবি পোস্ট করেছেন আলিয়া। প্রথমেই আছে মেয়ে রাহাকে কোলে নিয়ে একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে মা-মেয়ে দুজনেই একই নকশার পোশাক পরেছেন। মায়ের কোলে উঠে রাহাও খিলখিলিয়ে হাসছে। আর আলিয়া মেয়েকে আদরে, স্নেহে ভরিয়ে দিচ্ছেন। ছবির নীচে আলিয়া লিখেছেন ‘সুস্থ’।

শুধু রাহার নয়, আলিয়া আরও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। প্রতিটি ছবিই জামনগরে অম্বানীদের অনুষ্ঠানেই তোলা হয়েছে। একটি ছবিতে রণবীরকে আলিঙ্গন করছেন আলিয়া। ননদ করিনা কপূরের সঙ্গেও বেশ কিছু ছবি দিয়েছেন আলিয়া। কোনও ছবিতে করিনার পাশে বসে মেকআপ করছেন আলিয়া। আবার ননদ-ভাজেরও একসঙ্গে ছবি আছে।

কিছু দিন আগেই ‘কফি উইথ কর্ণ’-এর চ্যাটে শোয়ে এসে আলিয়া জানিয়েছেন তাঁদের মেয়ে রাহা হচ্ছে রণবীর ও তাঁর মিশেল। অনেকটা নাকি রণবীরের বাবা ঋষি কপূরের মুখের সঙ্গে মিল রয়েছে রাহার। যদিও পিসি করিনার কপূর খানের মতে, রাহাকে দেখতে রণবীরের মতো। তবে রাহা যেমনই দেখতে হোক, রাহা কী ভাবে বড় হয়ে উঠছে, কী করে সারা দিন, সব কিছুই জানতে উৎসাহী ‘রণলিয়ার’ অনুরাগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Raha Kapoor Ambani Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE