Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

বিদেশ গেলে সঙ্গে করে আচার নিয়ে যান অঙ্কিতা! কিন্তু কেন?

ইদানীং অঙ্কিতা যা কিছু করছেন কিংবা যা বলছেন তার সব কিছু নিয়েই একটা চর্চা চলছে। সম্প্রতি অঙ্কিতা জানিয়েছেন, তাঁরা দুজনেই বাড়ির খবর খেতে এত ভালবাসেন যে বিদেশে গেলেও ঘরোয়া খাবার সঙ্গে নিয়ে যান।

Ankita Lokhande Reveals Why She Carried Theple And Achaar On A Paris Trip With Husband Vicky Jain

অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১৯:৩৯
Share: Save:

‘বিগ বস্‌’-এর ঘরে প্রতিযোগী হিসাবে যাওয়ার পর থেকে চর্চায় উঠে এসেছেন অঙ্কিতা লোখন্ডে। বিগ বস্‌-জিততে পারেননি, কিন্তু আলোচনায় থেকে গিয়েছেন। বিগ বস্‌-এর ঘরে অঙ্কিতা যে খেল দেখিয়েছেন তা সহজে ভুলে যাওয়ার নয়। স্বামী ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টেনে কথা বলা— তিনি বাদ রাখেননি কিছুই। তবে নিন্দকদের মত, সবটাই নাকি প্রচারে থাকার জন্য করেছেন অঙ্কিতা। তার পর থেকেই অঙ্কিতা যা কিছু করছেন কিংবা যা বলছেন তার সব কিছু নিয়েই একটা চর্চা চলছে। সম্প্রতি অঙ্কিতা জানিয়েছেন, তাঁরা দুজনেই বাড়ির খবর খেতে এত ভালবাসেন যে বিদেশে গেলেও ঘরোয়া খাবার সঙ্গে নিয়ে যান।

মায়ের হাতের খাবার সবচেয়ে প্রিয় অঙ্কিতার। মায়ের হাতের যেকোনও পদই তাঁর ভীষণ পছন্দের। শুটিং হোক কিংবা বিদেশ সফর— অঙ্কিতার সঙ্গে বাড়ির খাবার থাকেই। রান্না করা খাবার শুটিংয়ে নিয়ে যাওয়া সম্ভব হলেও বিদেশের পক্ষে সেটা অসম্ভব। তাই শুকনো খাবার নিয়ে যান। গত বছর প্যারিসে গিয়েছিলেন অঙ্কিতা আর ভিকি। তখনও নাকি সঙ্গে মায়ের হাতের আচার আর থেপলা নিয়ে যান। এ প্রসঙ্গে অঙ্কিতা বলেন, ‘‘আমি আর ভিকি দুজনেই খাওয়ার ব্যাপারে অত্যন্ত ঘরোয়া। তাই ঘরোয়া খাবার খাওয়ারই পক্ষপাতী। প্যারিসেও আমরা আচার নিয়ে গিয়েছিলাম। অনেক দিন বাড়ির খাবার খেতে পারব না ভেবেই আচার নিয়ে যাওয়া।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE