Advertisement
১৫ জুলাই ২০২৪
Jonathan Majors

বান্ধবীর মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন! যৌন হেনস্থার অভিযোগে হাজতে মার্ভেল তারকা

হলিউডের প্রথম সারির অভিনেতাদের অন্যতম। সম্প্রতি অস্কারের মঞ্চেও দেখা গিয়েছিল তাঁকে। এ বার যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন জোনাথন মেজর্স।

Hollywood actor Jonathan Majors arrested in New York for allegedly assaulting his girlfriend.

যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা জোনাথন মেজর্স। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৫:৪৬
Share: Save:

যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার জনপ্রিয় হলিউড অভিনেতা জোনাথন মেজর্স। বান্ধবীকে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল ‘ক্রিড থ্রি’ খ্যাত অভিনেতাকে। শনিবার জোনাথনকে ম্যানহাটন থেকে গ্রেফতার করে পুলিশ। ৩০ বছর বয়সি বান্ধবীর উপর যৌন হেনস্থার অভিযোগ উঠেছে অভিনেতার বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, বান্ধবীর মাথায়, গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

Jonathan Majors presented Oscar this year with Michael B Jordan

হলিউড তারকা মাইকেল বি জর্ডনের সঙ্গে ‘ক্রিড থ্রি’ ছবিতে কাজ করেছেন জোনাথন মেজর্স। ছবি: সংগৃহীত।

গার্হস্থ্য হিংসার জেরে নাকি বান্ধবীর গলা টিপে ধরে ছিলেন জোনাথন, অভিযোগ অভিনেতার বিরুদ্ধে। খবর পেয়ে ম্যানহাটনের এক অ্যাপার্টমেন্ট থেকে জোনাথনকে গ্রেফতার করে পুলিশ। আপাতত হাসপাতালে ভর্তি অভিনেতার আহত বান্ধবী। খবর, ব্রুকলিন থেকে ট্যাক্সিতে ফেরার পথে দু’জনের ঝামেলার সূত্রপাত। সেই ঝামেলাই নাকি গড়ায় হেনস্থার দিকে। অভিনেতাকে গ্রেফতারের পর উদ্ধার করা হয় তাঁর বান্ধবীকে। শোনা যাচ্ছে, পরকীয়া সন্দেহে জোনাথনের মোবাইল ফোন দেখতে চান ওঁর বান্ধবী। তাতেই নাকি রেগে গিয়ে বান্ধবীর উপর চড়াও হন হলিউড অভিনেতা। এমনকি, বান্ধবীকে চড়-থাপ্পড়ও নাকি কষিয়েছেন তিনি। তবে অভিনেতার মুখপাত্রের দাবি, কোনও অপরাধ করেননি এই মার্ভেল তারকা।

সম্প্রতি, হলিউড তারকা মাইকেল বি জর্ডনের সঙ্গে ‘ক্রিড থ্রি’ ছবিতে কাজ করেছেন জোনাথন মেজর্স। অভিনয় করেছেন ‘দ্যা হার্ডার দে ফল’, ‘দ্য লাস্ট ম্যান ইন স্যান ফ্র্যান্সিসকো’, ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্‌প: কোয়ান্টম্যানিয়া’-র মতো ছবিতে। ‘দা ফাইভ ব্লাডস’ ছবিতে তাঁর কাজ প্রশংসিত হয়েছিল দর্শক ও সমালোচকদের দ্বারা। সপ্তাহ দুয়েক আগে অস্কারের মঞ্চেও উপস্থিত ছিলেন জোনাথন। হলিউড তারকা মাইকেল বি জর্ডনের সঙ্গে সেরা চিত্রনাট্যের বিভাগে অস্কার প্রদান করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE