Advertisement
০৪ মে ২০২৪
Raghav Chadha-Parineeti Chopra

প্রেমের গুঞ্জনের মধ্যেই বাগ্‌দানের কানাঘুষো! এ বার কি রাঘব-পরিণীতির গন্তব্য ছাঁদনাতলা?

তাঁরা দীর্ঘ দিনের বন্ধু। সেই বন্ধুত্বই নাকি সম্প্রতি বদলে গিয়েছে প্রেমে। চিত্রগ্রাহকদের জন্য এক ফ্রেমে ধরাও দিয়েছেন দু’জনে। আপাতত, রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়ার প্রেম জমে ক্ষীর।

Raghav Chadha and Parineeti Chopra reportedly to have their Roka Ceremony soon.

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি চার হাত এক হতে চলেছে রাঘব ও পরিণীতির। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৪:৫৫
Share: Save:

রাজনীতির জগতের সঙ্গে বলিউডি দুনিয়ার মেলবন্ধন যে সুমধুর, সাম্প্রতিক কালে তার দৃষ্টান্ত রেখেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। এ বার সেই পথেই হাঁটছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ (আম আদমি পার্টি) নেতা রাঘব চড্ডা। মুম্বইয়ের রেস্তঁরায় একাধিক বার এক সঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। ছবি শিকারিদের ক্যামেরার সামনে হাসিমুখে ছবিও তুলেছেন পরিণীতি ও রাঘব। তবে কি লুকোচুরি ছেড়ে জনসমক্ষে নিজেদের সম্পর্কের জল্পনায় সিলমোহর দিতে প্রস্তুত দুই তারকা?

রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ নিয়ে কানাঘুষোর সূত্রপাত কয়েক সপ্তাহ আগে। মুম্বইয়ের এক রেস্তরাঁয় বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা যায় আপ নেতাকে। দুই তারকার ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, রাঘব ও পরিণীতি সম্পর্কে রয়েছেন। দু’জন একে অপরকে অনেক দিন ধরে চেনেন। বন্ধুত্ব থেকেই প্রেমে দিকে বাঁক নিয়েছে ওঁদের সম্পর্ক। প্রেমের জল্পনা এত দিন ছিলই। এ বার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে রাঘব ও পরিণীতির। আত্মীয়-পরিজনদের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি তাঁরা রেস্তরাঁ যান তাঁরা। ওঁদের পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন চর্চিত যুগল। নিজেদের ব্যস্ত ক্যালেন্ডার থেকে সময় বার করে সাত পাক ঘুরবেন পরিণীতি ও রাঘব।

আপ নেতা রাঘব চড্ডা পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। তবে কি বিদেশের মাটিতেই বন্ধুত্বে সূত্রপাত রাঘব ও পরিণীতির? প্রশ্ন কৌতূহলী অনুরাগীদের। এ দিকে দিন কয়েক আগেই সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন রাঘব। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব জুড়ে দেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE