Advertisement
০২ মে ২০২৪
Tiger 3

হাতাহাতিতে খুলে গিয়েছিল স্নানপোশাকও, ‘টাইগার ৩’-তে ক্যাটরিনার সঙ্গে লড়াই কোন অভিনেত্রীর?

চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাচ্ছে যশরাজ ফিল্মসের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি ‘টাইগার ৩’। ছবিতে সলমন খানের সঙ্গে জুটিতে ফিরেছেন ক্যাটরিনা কইফ।

Hollywood actress seen fighting with Katrina Kaif in just a towel in Tiger 3, has starred in Marvel films

ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৮:৩১
Share: Save:

প্রায় শেষ পর্যায়ে এসে ঠেকেছে অপেক্ষা। আর মাসখানেকের মধ্যে মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি। আগামী নভেম্বর মাসে দীপাবলি উপলক্ষে মুক্তি পাচ্ছে ‘টাইগার ৩’। ছবিতে সলমন খানের সঙ্গে জুটিতে ফিরেছেন ক্যাটরিনা কইফ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রচার ঝলক। ছবিতে যে ভরপুর অ্যাকশন থাকছে, তার আভাস পাওয়া গিয়েছিল ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম দু’টি ছবি থেকেই। তবে ‘পাঠান’-এর সাফল্যের পর আরও কয়েক ধাপ এগিয়েছে ওয়াইআরএফ। বিশ্বমানের ‘অ্যাকশন থ্রিলার’ ছবি তৈরি করতে গিয়ে কোনও খামতি রাখেননি যশরাজ কর্তা আদিত্য চোপড়া। ছবিতে শুধু সলমন নন, অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন ক্যাটরিনাও। এমনকি, ছবির প্রচার ঝলকে দেখা গিয়েছে, এক জনের সঙ্গে লড়াই করতে গিয়ে স্নানপোশাকটুকুও খুলে গিয়েছে অভিনেত্রীর। কোন অভিনেত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে গিয়ে রীতিমতো নাকানিচোবানি খেতে হল ক্যাটকে

Hollywood actress seen fighting with Katrina Kaif in just a towel in Tiger 3, has starred in Marvel films

‘টাইগার ৩’ ছবির একটি দৃশ্যে ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আগেই খবর পাওয়া গিয়েছিল, ‘টাইগার ৩’ ছবির অ্যাকশন দৃশ্যের কোরিয়োগ্রাফির জন্য হলিউড থেকে অভিজ্ঞ শিল্পীদের নিয়ে আসছেন আদিত্য। তবে এত দিন শোনা যাচ্ছিল, ক্যামেরার নেপথ্যেই কাজ করবেন তাঁরা। ‘টাইগার ৩’-এর প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই দেখা গেল, ক্যামেরার সামনেও জায়গা করে নিয়েছেন এমন এক হলিউড স্টান্টউওম্যান তথা অভিনেত্রী। ক্যাটের সঙ্গে ওই মারামারির দৃশ্যে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী মিশেল লি। এর আগে মার্ভেলের মতো স্টুডিয়োর একাধিক ছবিতে কাজ করেছেন মিশেল। তাঁর ছবির তালিকায় রয়েছে ‘ভেনম’, ‘ব্ল্যাক উইডো’-র মতো ছবিও। অর্থাৎ টম হার্ডি, স্কারলেট জোহানসনের মতো তাবড় হলিউড তারকার সঙ্গে তাঁর ওঠাবসা। সেই অভিনেত্রীই এ বার বলিউডে পা রাখতে চলেছেন ‘টাইগার ৩’ ছবির মাধ্যমে।

প্রথম বলিউড ছবিতে কাজ করার অভিজ্ঞতা কেমন মিশেলের? এক সাক্ষাৎকারে মিশেল বলেন, ‘‘আমি মুম্বইয়ে এসে ওই দৃশ্য শুট করেছিলাম। ছবিতে আমার চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এখানে এত ভাল একটা সেট তৈরি করা হয়েছিল! আমি এই ছবিতে কাজ করে ভীষণ খুশি।’’ আগামী ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টাইগার ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE