Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Shakib- Bubly

সহ-অভিনেতা থেকে কী ভাবে বিয়ে অবধি গড়াল শাকিব-বুবলীর সম্পর্ক? গল্প বললেন নায়িকা

শাকিব খান এবং শবনম বুবলীর সম্পর্ক নিয়ে চারদিকে নানা কথা। এর মাঝে পুরনো দিনে ফিরে গেলেন নায়িকা। বললেন কেমন ভাবে শুরু হয়েছিল তাঁদের সম্পর্ক।

Love Story of Shakib Khan and Shobnom Bubly

শাকিব এবং বুবলীর প্রেম শুরু হয়েছিল কীভাবে? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১১:২২
Share: Save:

শাকিব খান, শবনম বুবলী— ও পার বাংলায় তাঁদের নিয়ে চর্চার শেষ নেই। আমেরিকায় গিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। শাকি এবং বুবলীর একটি ছেলেও রয়েছে। তবে বর্তমানে তাঁদের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। প্রকাশ্যেই চলছে কাদা ছোড়াছুড়ি। বুবলীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না তিনি, এমনটাই দাবি শাকিবের। অন্য দিকে, নায়িকাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনিও প্রকাশ্যে নিজেদের বিচ্ছেদ মানতে নারাজ। তাঁদের প্রেমটা ঠিক কী ভাবে হয়েছিল?বাংলাদেশের এক সংবাদমাধ্যমে নিজেদের প্রেমের গল্পই ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “আমরা যখন একসঙ্গে কাজ শুরু করি, তখন শাকিব শুধুই আমার সহ-অভিনেতা ছিল। তার পর ধীরে ধীরে একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ি। মানুষটাকে কাছাকাছি পাওয়ার পর মনে হয়েছিল অনেকটা পরিণত। আমার প্রতি খুবই যত্নশীল ছিল সে। আমার জন্য তাঁর ভাবনা, দায়িত্বজ্ঞান দেখে মনে হয়েছিল তাঁর জগতে শুধু আমি আছি। সে থেকেই প্রেম শুরু আমাদের।”

শাকিবের সঙ্গে বেশ কিছু দিন প্রেমপর্বের পর বিয়ের সিদ্ধান্ত নেন নায়িকা। একটা সময় প্রেমের ঘোরতর বিরোধী ছিলেন বুবলী। ছোটবেলায় খুবই ঘেরাটোপের মধ্যে মানুষ হয়েছিলেন। তিনি বলেন, “প্রেম তো দূরের কথা ছেলেদের সঙ্গে কথা বলার সময়ও ছিল না আমার। মা কলেজে দিয়ে আসতেন, ক্লাস শেষ হলে কলেজ থেকে নিয়ে আসতেন।” বুবলীকে বিয়ের আগে অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কে ছিলেন শাকিব। অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২০১৮ সালের জুলাই মাসে বুবলীকে বিয়ে করেন নায়ক। প্রথম বিয়ের মতো দ্বিতীয় বিয়েও গোপনে রেখেছিলেন। পরে ২০২২ সালে ছেলে বীরের জন্মের পর প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Shobnom Bubly Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE