বান্ধবী ইকার জন্মদিন। তা তো পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে স্পেশ্যাল হবেই। সদ্য কলকাতাতেই বান্ধবীর জন্মদিন সেলিব্রেট করলেন পরমব্রত।

পরিচালক বিরসা দাশগুপ্ত সোশ্যাল মিডিয়ায় ইকার জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, সেখানে ইকা এবং পরমব্রত ছাড়াও হাজির তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা। সস্ত্রীক আবির চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, উজান, কাঞ্চন মল্লিক, দুই মেয়েকে নিয়ে ছিলেন বিরসা-বিদীপ্তাও। সকলে যে চুটিয়ে আনন্দ করেছেন তা ছবিতেই বোঝা গিয়েছে।

ইকার সঙ্গে পরমব্রতর সম্পর্ক অনেক দিনের। পরমব্রত চট্টোপাধ্যায়ের ট্র্যাক রেকর্ড অনুযায়ী এটাই নাকি তাঁর দীর্ঘস্থায়ী প্রেম। এ বিষয়ে পরম আগেই বলেছিলেন, “সমস্যাগুলো হয় সম্পর্কের প্রথম দু’বছরে। তার পর একে অপরকে ভাল ভাবে চিনে গেলে, মানুষটা যে রকম তাকে সেই ভাবেই যদি ভাল লাগে, তা হলে আর সমস্যা হয় না।”

আরও পড়ুন, বিবাহবার্ষিকী, কিন্তু এক সঙ্গে নেই সৌরভ-মধুমিতা

পরমব্রত-ইকার একটা কমন বন্ডিং অবশ্যই সিনেমা। পরম বলেছিলেন, ‘‘পুরনো বাংলা ছবি ইকা অনেক দেখেছে। সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটকের সব ছবি ওর দেখা। এখনকার মধ্যে আমি রেকমেন্ড করলে দেখে। ওদের সিনেমার সেন্সিবিলিটিটা আলাদা। সিনেমা দেখাটা একটা সিরিয়াস এক্সারসাইজ।’’ পরমব্রত ফাঁস করেছিলেন, সত্যজিতের বদলে ঋত্বিক ঘটকের ছবি ইকার বেশি পছন্দের। তবে ভাল লাগে সত্যজিতের ছোটগল্প। যদিও ফেলুদা নাকি তাঁর খুব একটা পছন্দ নয়।

About last eve! Ike’s birthday!

A post shared by Birsa Dasgupta (@birsadasgupta) on