Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Chakrabarty

উষ্ণ চুম্বন আর আদরে মেখে বর্ষবরণ নুসরত-যশ, রাজ-শুভশ্রীর! রইল ছবি

নতুন বছর আসার আনন্দে মেতেছে সারা বিশ্ব। সেই আনন্দে মাতলেন টলি তারকারা। ৩১ ডিসেম্বর রাতে কী করলেন রাজ-শুভশ্রীরা?

বর্ষবরণের রাতে রাজ-শুভশ্রী।

বর্ষবরণের রাতে রাজ-শুভশ্রী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:৪৪
Share: Save:

২০২২ সাল শেষ। ৩১ ডিসেম্বরের মধ্যরাত কিংবা ১ জানুয়ারির শুরুটা ভালবাসার মানুষের সঙ্গে না কাটালে কি শুরুটা সম্পূর্ণ হয়? বর্ষবরণের রাতে কেউ মজেছেন পার্টিতে, কেউ আবার একদম নিজের মতো করে সাজিয়ে নিয়েছিলেন রাতটা। তারকারা এই বিশেষ মুহূর্তগুলো কী ভাবে উদ্‌যাপন করলেন মধ্যরাতে?

ভালবাসার মানুষের বুকে মাথা রেখেই বছরের প্রথম দিনটা শুরু করলেন শুভশ্রী, নুসরত, ইমন। উষ্ণ চুম্বনেই গভীর হল রাত। শীতের রাতে চারিদিকে ধোঁয়া ধোঁয়া, সবুজ মাঠ, যেন গালিচা পাতা, মাঝে একে অপরকে জড়িয়ে দাঁড়িয়ে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ঠোঁটের উপর ঠোঁট। একে অপরের চোখে মগ্ন। বোঝাই যাচ্ছে এই মুহূর্তটা একান্তে কাটাতে চান তাঁরা। নুসরত জাহান এবং যশ দাশগুপ্তর নতুন বছর উদ্‌যাপনের মেজাজটাও ছিল আলাদা।

বর্ষবরণ উদ্‌যাপনে মাতলেন নুসরত এবং যশ।

বর্ষবরণ উদ্‌যাপনে মাতলেন নুসরত এবং যশ। ছবি: ইনস্টাগ্রাম।

যশ-নুসরতের ছবিতে তেমনটাই দৃশ্যমান। শহর থেকে অনেকটা দূরে যুগলে মজেছিলেন পার্টিতে। চারিদিকে আলোয় আলো। যশ, নুসরতের নিজস্বী বলছে বন্ধুদের সঙ্গে জমিয়েই পরিকল্পনা করেছিলেন বর্ষবরণের। ছেলে ঈশান বাড়িতে দাদু-দিদার কাছে। তবে সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী নিজের বাড়িতে মুহূর্ত উদ্‌যাপনে খুশি। স্পষ্ট করল ইমন আর নীলাঞ্জনের আদুরে ছবি। বাড়িতে বছর শুরুতে একে অপরকে আদরে ভরালেন। ভরিয়ে দিলেন চুম্বনে। এই ভাবেই প্রথম দিনটা নিজেদের মতো করে উদ্‌যাপনে মজলেন টলিপাড়ার জনপ্রিয় তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE