Advertisement
০৩ মে ২০২৪
Drronn Mukherjee

‘কার কাছে কই মনের কথা’র পরাগকে দেখে বিরক্ত দর্শক, বাস্তবে স্ত্রীর সঙ্গে সম্পর্ক কেমন দ্রোণের?

দ্রোণ মুখোপাধ্যায়কে এই মুহূর্তে দর্শক চেনেন পরাগ নামে। বাস্তবেও তিনি বিবাহিত। আদতে তিনি ঠিক কেমন সংসার করছেন?

স্ত্রীর সঙ্গে দ্রোণ মুখোপাধ্যায়।

স্ত্রীর সঙ্গে দ্রোণ মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৮:১৭
Share: Save:

এই মুহূর্তে সকলের কাছে তিনি ‘পরাগ’ নামেই পরিচিত। ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালের দ্রোণ মুখোপাধ্যায়ের পরিচয় এখন এটাই। ইন্ডাস্ট্রির অন্দর থেকে বাইরে সবাই এই নামেই তাঁকে ডাকছে। তা ছাড়া অনেকে তো আবার ভেবে নিয়েছেন সিরিয়ালে অভিনীত চরিত্রের মতো বাস্তবেও তিনি এমনই। সিরিয়ালে দেখা যাচ্ছে স্ত্রী শিমুল শ্বশুরবাড়িতে পা দেওয়ার পর থেকে নানা ধরনের সমস্যার মুখোমুখি হচ্ছে। কিন্তু সে দিকে পরাগের কোনও খেয়াল নেই। সে তার মায়ের আদুরে ছেলে। মা, ভাই, বোনই তার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ। সব শেষে আসে বৌ। সিরিয়ালের গল্প দেখে অনেকে ধরেই নিয়েছেন বাস্তবেও বুঝি দ্রোণ এমনই। তাই সমাজমাধ্যমের পাতায় মাঝে মাঝেই সমালোচনার শিকার হতে হচ্ছে তাঁকে। সম্প্রতি সিরিয়ালের নতুন পর্ব সম্প্রচার হওয়ার পর পরাগের উদ্দেশে নানা রকম কটু মন্তব্য করেছে দর্শক। যদিও সবটাই দ্রোণ পরতে পরতে উপভোগ করছেন।

তিনি নিজে বিবাহিত। এমন সব মন্তব্য কখনও তাঁর স্ত্রীর উপর প্রভাব ফেলে না? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “অনেকে মনে করছেন বাস্তবেও আমি হয়তো এমন। কিন্তু আসলে তো ব্যাপারটা তেমন নয়। আমি বিবাহিত। প্রথম প্রথম এই বিষয়গুলো আমার স্ত্রীকে প্রভাবিত করত। মনখারাপ হত ওর। কিন্তু তার পর এক দিন ভাল ভাবে ওকে বোঝাই বিষয়টা। এখন আর ততটাও গভীরে ভাবে না ও। এখন বিষয়টা স্বাভাবিক হয়ে গিয়েছে।”

যদিও এখন গল্পে অনেকটাই পরিবর্তন আসছে। শিমুলের প্রতি দুর্বলতা তৈরি হয়েছে তাঁর শাশুড়ি মায়ের। অন্য দিকে এক দিন বৌয়ের পক্ষ নিয়ে কথা বলেছে পরাগও। তবে সবটাই সিরিয়ালের গল্প। ক্যামেরার বাইরে একদমই অন্য রকম তাঁরা। একসঙ্গে কাজ করতে করতে সত্যি তাঁরা পরিবার হয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE