Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Ali-Richa

প্রেমে মগ্ন দু’জনেই, ধুমধাম করে চলছে বিয়ের অনুষ্ঠান! মেহেন্দির ছবি দেখে শুভেচ্ছা বলিউডের

শুরু হয়ে গিয়েছে আলি-রিচার বিয়ের অনুষ্ঠান। দক্ষিণ মুম্বইয়ে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তারকা জুটির নতুন ছবি দেখলে মন ভাল হয়ে যাবে।

পরিণতি পেতে চলেছে আলি-রিচার প্রেমকাহিনি।

পরিণতি পেতে চলেছে আলি-রিচার প্রেমকাহিনি। ছবি: রিচা চড্ডা ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৪:৩৮
Share: Save:

বলিউডে বিয়ের সানাই বেজে গিয়েছে। এক দিকে কলকাতায় যেমন পুজোর মরসুম। অন্য দিকে বলিপাড়ায় বিয়ের আসর। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অভিনেত্রী রিচা চড্ডা আর অভিনেতা আলি ফজলের বিয়ের অনুষ্ঠান। ৭ অক্টোবর পর্যন্ত চলবে। অবশেষে পরিণতি পেতে চলেছে তাঁদের প্রেমকাহিনি।

রিচা-আলির বিয়ে, প্রাক্‌-বিয়ে নিয়ে উত্তেজনা কম ছিল না মানুষের। সে এক এলাহি আয়োজন। না তাঁদের কোনও লুকোছাপা নেই। দফায় দফায় নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি হবু বর-কনে ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে। একে অপরের প্রেমে মুগ্ধ। এমনই এক প্রেমের ছবি ফ্রেমবন্দি করলেন। সেই ছবি পোস্ট করে রিচা লেখেন, “আমার চোখে তোমায় লুকিয়ে রাখব।”

বৃহস্পতিবার দিল্লিতে রিচা-আলির মেহন্দির অনুষ্ঠান হয়েছে নয়াদিল্লিতে। তারকা জুটির বিয়ের আগের অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। রাহুল মিশ্রের পোশাকে সেজেছিলেন রিচা। আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে নজর কেড়েছেন আলিও। তারকা যুগলের প্রাক্‌-বিয়ের অনুষ্ঠানে ধরা পড়েছে নানা মুহূর্ত। দিল্লিতে রাজকীয় ভাবে হয়েছে তাঁদের বিয়ের আগের অনুষ্ঠান। তবে, মুম্বইয়ের রিসেপশনের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন ‘গ্রেট ইস্টার্ন হোম’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE