Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Richa Chadha and Ali Fazal

রিচা-আলির বিয়ে আসর কোথায় বসছে? সেখানকার অন্দরসাজ কেমন

দক্ষিণ মুম্বইয়ে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সবেতেই যেন রয়েছে রাজকীয়তার ছোঁয়া। অতিথি আপ্যায়নের জন্য তারকা জুটি বেছে নিয়েছে ‘গ্রেট ইস্টার্ন হোম’। দেখুন ঝলক।

এই মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রিচা চড্ডা আর আলি ফজল।

এই মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রিচা চড্ডা আর আলি ফজল। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

রিচা চড্ডা আর আলি ফজলের বিয়ের প্রায় এক মাস আগে থেকেই বলিপাড়ায় সাজ-সাজ রব। তারকা জুটি কোথায় বিয়ে করবেন? কারা সে দিন নিমন্ত্রিত থাকবেন— তা নিয়ে চর্চা তুঙ্গে। প্রাক্-বিবাহ ফোটোশ্যুট শুরু হয়ে গিয়েছে। সম্ভবত এই মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন দুই তারকা! এ সপ্তাহেই বিয়ের জন্য তারকা জুটি দিল্লির উদ্দেশে রওনা দেবেন।

সম্প্রতি প্রকাশ্যে এল রিচা-আলির বিয়ের আসর যেখানে বসবে, সে জায়গার ঝলক।

সম্প্রতি প্রকাশ্যে এল রিচা-আলির বিয়ের আসর যেখানে বসবে, সে জায়গার ঝলক। ছবি: সংগৃহীত

জানা গিয়েছিল, কম লোকজন নিয়েই বিয়ে সারবেন দুই তারকা। বন্ধুবান্ধব আর আত্মীয়েরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। তবে এখন জানা যাচ্ছে, সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি। নিমন্ত্রিতের সংখ্যা আরও বাড়তে পারে। বিয়ে উপলক্ষে দক্ষিণ মুম্বইয়ে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিয়ের সব কিছুতেই যেন রয়েছে রাজকীয়তার ছোঁয়া। মুম্বইয়ের রিসেপশনের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন ‘গ্রেট ইস্টার্ন হোম’। এটি একটি ১৭৬ বছরের পুরানো মিলের ভিতরে একটি আসবাবপত্রের দোকান! তবে এখন সেখানে বিবাহ আসর, ফ্যাশন শো এবং পার্টির আয়োজনও করা হচ্ছে। সম্প্রতি প্রকাশ্যে এল রিচা-আলির বিয়ের আসর যেখানে বসবে, সে জায়গার ঝলক। রিচা-আলির পছন্দ আর পাঁচ জনের থেকে একেবারে আলাদা। তাঁদের পছন্দের বিররণ শুনেই বিবাহ অনুষ্ঠানের জন্য বাছাই করা হয়েছে একেবারে ভিন্ন রকম জায়গা।

মুম্বইয়ের রিসেপশনের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন ‘গ্রেট ইস্টার্ন হোম’।

মুম্বইয়ের রিসেপশনের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন ‘গ্রেট ইস্টার্ন হোম’। ছবি: সংগৃহীত

জায়গাটিতে রয়েছে সাবেকি সাজের ছোঁয়া। অথচ খুব বেশি চাকচিক্য নেই। রিচা ও আলি দু’জনেই চেয়েছেন, বিয়ের সব ক্ষেত্রেই যেন সাবেকি ও আধুনিকতার মিশেল থাকে।

সংবাদ সংস্থা সূত্রে জানা যাচ্ছে, ৪ অক্টোবর মুম্বইয়ে বিশাল অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে কি রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার মতো তাঁদের বিয়ের অনুষ্ঠানেও অতিথিদের ফোনে ছবি তোলার অনুমতি দওয়া হবে না। সূত্রের খবর, রিচা-আলি কিন্তু নিজেদের বিয়েতে তেমন কোনও বাধ্যবাধকতা রাখবেন না। অতিথিরা যাতে তাঁদের বিয়েতে মন খুলে আনন্দ করতে পারেন, সেটাই রিচা-আলির মূল লক্ষ।

‘গ্রেট ইস্টার্ন হোম’ একটি ১৭৬ বছরের পুরোনো মিলের ভিতরে একটি আসবাবপত্রের দোকান!

‘গ্রেট ইস্টার্ন হোম’ একটি ১৭৬ বছরের পুরোনো মিলের ভিতরে একটি আসবাবপত্রের দোকান! ছবি: সংগৃহীত

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেম পর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবার ছন্দে ফিরছে জীবন। বিয়ের সানাই বাজল বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal Wedding venue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE