Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

মিমির অবসর! ছুটির দিনে গাছে উঠে কী গুনছেন অভিনেত্রী?

একটা ছুটির দিন পেয়েছিলেন। সেই দিনটা নিজের মতো করে পরিকল্পনা করে ফেললেন মিমি চক্রবর্তী। ছুটির দিনের সেই মজার ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

Tollywood Actress Mimi Chakraborty

ছুটির দিনটা কী ভাবে কাটালেন নায়িকা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২০:২২
Share: Save:

কখনও ছবির শুটিং তো কখনও আবার ছবির প্রচার কিংবা ডাবিং। সারা ক্ষণ কোনও না কোনও কাজে ব্যস্ততা লেগেই থাকে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর। তার মাঝেই একটু ছুটি পেয়েছিলেন নায়িকা। ছুটির দিনটা কী ভাবে কাটালেন নায়িকা?

প্রত্যেকে নিজেদের মতো অবসর সময় কাটাতে ভালবাসেন। কেউ রান্না করতে ভালবাসেন, কেউ বই পড়েন, কেউ আবার সিনেমা দেখতে পছন্দ করেন। কিন্তু স্রোতের বিপরীতে গা ভাসানোই বরাবরের অভ্যাস মিমির। এ ক্ষেত্রেও তার অন্যথা হল না। বাগান করতে ভালবাসেন নায়িকা। সেই প্রমাণ বার বারই পাওয়া যায় ইনস্টাগ্রামে। মঙ্গলবারও প্রকাশ্যে এল এমনই এক ভিডিয়ো। কখনও রেলিং বেয়ে উঠে যাচ্ছেন গাছের উপর, কখনও আবার পুকুরের পাড় থেকেই ছোঁয়ার চেষ্টা করছেন গাছের ডাল।

চার বছর আগে লকডাউনের সময় এই জামরুল গাছটি পুঁতেছিলেন মিমির বাবা। সেই গাছটি সময়ের সঙ্গে অনেকটা বড় হয়ে গিয়েছে। বড় বড় জামরুল ধরেছে গাছে। সুযোগ পেয়েই তাই গাছে চড়ে পড়লেন নায়িকা। ভিডিয়োটি পোস্ট করে মিমি লেখেন, “গাছের ফুল আর ফল গুনে চলেছি। ইনস্টা লাইক গুনছি না। এক দিন ছুটি পেলে আমি নিজের মতো এই ভাবেই সময় কাটাতে ভালবাসি।”

মিমির ইনস্টাগ্রামে কখনও পাখির ভিডিয়ো, কখনও হাঁস, কখনও আবার বাগানের ভিডিয়ো দেখা যায়। প্রকৃতি যে সব সময় তাঁকে আনন্দ দেয়, তা বার বার বলে এসেছেন নায়িকা। সে কথাই আবার মনে করিয়ে দিলেন তিনি। সঙ্গে গাছ লাগানো যে কতটা প্রয়োজন সে কথাও মনে করিয়ে দিলেন। কিছু দিন আগে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘রক্তবীজ’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। প্রকাশ্যে এসেছে নায়িকা অভিনীত প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’র পোস্টার। তাঁকে মুম্বইয়ের ছবিতে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Tollywood Actress Holiday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE