Advertisement
১৬ জুলাই ২০২৪
Fighter Movie

‘ফাইটার’-এ হৃতিক আর দীপিকার পারিশ্রমিকের মধ্যে আকাশ-পাতাল ফারাক! কে, কত পেলেন?

সোমবার পর্যন্ত প্রায় ১৩০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে এই ছবি। কোটি কোটি টাকা ব্যবসার মাঝেই একটি কৌতূহল, ‘ফাইটার’-এ অভিনয় করে কত টাকা পারিশ্রমিক পেলেন হৃতিক এবং দীপিকা?

How much Hrithik Roshan and deepika padukone charged for the movie fighter

‘ফাইটার’ ছবিতে দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৭:৪৬
Share: Save:

গোটা দেশে ঝড় তুলেছে হৃতিক-দীপিকা অভিনীত জুটির প্রথম ছবি ‘ফাইটার’। ২৫ জানুয়ারি, বৃহস্পতি বার মুক্তি পেয়েছে এই সিনেমা। তার পর থেকেই জয়ের ধারা অব্যাহত রয়েছে ‘ফাইটার’-এর। প্রথম দিন এই ছবি প্রায় ২২ কোটি টাকা ঘরে তুলেছিল। পরের দিন ছিল ২৬ জানুয়ারি। ছুটির দিনে ৩৯ কোটি টাকার ব্যবসা করেছিল এই সিনেমা। অনুমান করা হয়েছিল, সপ্তাহান্তে ১০০ কোটিক গণ্ডি ছুঁয়ে ফেলবে ‘ফাইটার’। সেই অনুমান অবশ্য সত্যি হয়েছে। সোমবার পর্যন্ত প্রায় ১৩০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে এই সিনেমা। কোটি কোটি টাকা ব্যবসার মাঝেই একটি কৌতূহল ছড়িয়ে পড়েছে চারিদিকে। ‘ফাইটার’-এ অভিনয় করে কত টাকা পেলেন হৃতিক এবং দীপিকা?

সূত্রের খবর, ‘ফাইটার’ মুক্তির পর হৃতিক নাকি বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা। এর পর থেকে নাকি হৃতিককে নায়ক হিসাবে ভাবার আগে নির্মাতাদের বাজেট নিয়ে ভাবতে বসতে হবে। তবে ‘ফাইটার’-এর জন্যে খুব একটা কম টাকা দাবি করেননি হৃতিক। এ বিষয়ে নিশ্চিত কোনও তথ্য পাওয়া না গেলেও শোনা যাচ্ছে হৃতিক নাকি ‘ফাইটার’-এর জন্য পেয়েছেন প্রায় ৮০ কোটি টাকা। অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্তদের তালিকায় উপরের দিতে রয়েছেন দীপিকাও। কিন্তু হৃতিককে ছুঁতে পারেননি। নিশ্চিত নয়, তবু সূত্র মারফত জানা গিয়েছে, দীপিকা ‘ফাইটার’-এর জন্য পেয়েছেন ২০ কোটি টাকা।

পারিশ্রমিকের নিরিখে হৃতিকের সঙ্গে দীপিকার ফারাক কিন্তু অনেকটা। ‘ফাইটার’ হৃতিকের সঙ্গে দীপিকার প্রথম ছবি। এক দিকে হৃতিক, অন্য দিকে দীপিকা— এমন দুরন্ত জুটিকে নিয়ে সিনেমা করলে যে সেই ছবি হিট হতে বাধ্য, তা আর বলার অপেক্ষা রাখে না। নির্মাতারা সবটা জেনেশুনেই, কোমর বেঁধেই আসরে নেমেছেন। বক্স অফিস বাণিজ্যের দিক থেকে ‘পাঠান’, ‘জওয়ান’-এর ধারেকাছে নেই ‘ফাইটার’। কিন্তু একেবারে খারাপ পারফরম্যান্সও নয়। প্রেক্ষাগৃহে এখনও সাফল্যের সঙ্গে চলছে ‘ফাইটার’। সিনেমা বিশেষজ্ঞদের মতে, এমন চলতে থাকলে আগামী কয়েক সপ্তাহে ১৭০-১৮০ কোটি মতো ঘরে আনতে পারবেন সিনেমার নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE