Advertisement
০১ মে ২০২৪
Raj-Subhashree

তিন বছরে পা দিল ইউভান, ছেলের জন্মদিন উদ্‌যাপনে কী পরিকল্পনা রাজ-শুভশ্রীর?

ইউভানকে কেন্দ্র করেই এখন রাজ-শুভশ্রীর জীবন আবর্তিত হয়। ছেলের জন্মদিন পালনে বিশেষ পরিকল্পনা রয়েছে তাঁদের।

How Raj Chakraborty and Subhashree Ganguly celebrating Yuvaan’s 3rd birthday

শুভশ্রী-রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০২
Share: Save:

১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী এবংম শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনে বিশেষ দিন। কারণ তিন বছর আগে এই দিনেই শুভশ্রীর কোল আলো করে এসেছিল ইউভান। ছেলের জন্মদিন কী ভাবে পালন করবেন তাঁরা? পরিকল্পনা জানালেন রাজ।

সোমবার রাতে বন্ধুদের সঙ্গে ‘জওয়ান’ দেখতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। অভিনেত্রীর ইনস্টাগ্রামের স্টোরিতে তার প্রমাণ মেলে। কিন্তু মঙ্গলবার সকাল থেকেই সমাজমাধ্যমে ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকেন সকলে। বিশেষ দিনে ছেলেকে কী চমক দেবেন? প্রশ্নের উত্তরে রাজ বললেন, ‘‘সে রকম ধুমধাম করার কোনও পরিকল্পনা নেই। আমাদের আবাসনে ওর কিছু বন্ধু থাকে, তারা আসবে। পাশাপাশি ওর স্কুলের বন্ধুদেরও আসার কথা।’’

ছেলেকে সাধারণ ভাবেই মানুষ করতে চান রাজ। এ কথা তিনি আগেও একাধিক বার বলেছেন। বললেন, ‘‘বন্ধুদের সঙ্গে ও বিকেলে কেক কাটবে। এটুকুই।’’ এ দিকে জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের মধ্যে অনেকেই ইউভানকে উপহার পাঠিয়েছেন। তার বিভিন্ন ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরেছেন শুভশ্রী।

চক্রবর্তী পরিবারে আগামী কয়েক মাস খুসির আবহ। কারণ দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী। গত জুন মাসে সমাজমাধ্যমে এই সুখবর জানান দম্পতি। আগামী ডিসেম্বরে পরিবারে আসতে চলছে নতুন সদস্য। শুভ্রশ্রীর শরীর-স্বাস্থ্য এখন ভাল রয়েছে বলেই জানালেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE