Advertisement
০১ মে ২০২৪
Sussanne Khan

প্রেমিকের জন্য বিমানবন্দরে ঢুকতে পারলেন না হৃতিক-প্রাক্তন সুজ়ান, সে মুহূর্তে কী করলেন তিনি?

প্রেম নিয়ে কোনও দিনই লুকোছাপা করেননি হৃতিক-প্রাক্তন সুজ়ান খান। বিমানবন্দরের সামনে এসে এক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হল তাঁকে।

প্রেমিকের সঙ্গে সুজ়ান খান।

প্রেমিকের সঙ্গে সুজ়ান খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

বছরের শেষে বলিপাড়ার প্রায় অর্ধেকেই পাড়ি দিয়েছেন বিদেশে। নতুন বছরের উদ্‌যাপন করতে প্রিয় মানুষদের সঙ্গে সকলেই পাড়ি দিয়েছেন যে যাঁর গন্তব্যে। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার মনের মানুষের সঙ্গে। বিমানবন্দরের বাইরে ফ্রেমবন্দি হয়েছেন প্রায় সব তারকাই। তেমনই নববর্ষ উদ্‌যাপন করতে প্রেমিক আরসালান গোনির সঙ্গে ছুটি কাটাতে যাচ্ছিলেন সুজ়ান খান। ব্যস, বিমানবন্দরে এসেই ঘটল বিপত্তি। তাঁদের দেখে আলোকচিত্রীরা তখন ছবি তুলতে ব্যস্ত। অন্য দিকে তাঁরা চেক ইন করাচ্ছেন। ব্যাগ খুলে সুজ়ানের প্রেমিক দেখেন তিনি পাসপোর্ট আনতেই ভুলে গিয়েছেন। এ কথা শুনে সুজ়ানের চোখ কপালে। সেই মুহূর্তে কী করলেন তিনি?

সুজ়ান সঙ্গে সঙ্গে তাঁকে বলেন, “তুমি সত্যি কথা বলছ? সত্যিই পাসপোর্ট আনোনি?” এ কথা বলতে বলতেই বিমানবন্দর থেকে বেরিয়ে যান তাঁরা। সে মুহূর্তে বিমানবন্দরের অন্দরে যাননি তাঁরা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি হৃতিক-প্রাক্তন সুজ়ান।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্যে ইতি টানেন সুজ়ান আর হৃতিক। তার পর যে যার প্রেমজীবন আলাদা করে নিয়েছেন। গায়িকা, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে আছেন হৃতিক। তাঁদের বিয়ের কথাবার্তাও চলছে বলেই শোনা যায়। অন্য দিকে, বিয়েতে তাড়া নেই সুজ়ান-আরসালানের। দিব্যি প্রেম করছেন দু’টিতে। আবার, চার জনের মধ্যে বন্ধুত্বও গভীর। সাবার সঙ্গেও সুজ়ানের সম্পর্ক মধুর। হৃতিক আর সুজ়ান আলাদা হয়ে গেলেও রেহান আর রিদানের ভরণপোষণের ক্ষেত্রে সিদ্ধান্ত নেন একসঙ্গেই। প্রয়োজনে প্রায়ই দেখা করেন প্রাক্তন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sussanne Khan Bollywood Hrithik Roshan Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE