Advertisement
০৪ মে ২০২৪
Jagaddhatri Serial Actor Soumyadeep

হাওড়ার ছেলে সৌম্যদীপ, কী ভাবে হয়ে উঠলেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের স্বয়ম্ভূ?

জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূর টক ঝাল মিষ্টি রসায়নে মজে বাংলা সিরিয়ালের দর্শক। পর্দার স্বয়ম্ভূর আসল পরিচয় কী?

How Swayambhu aka Soumyadeep Mukherjee got the scope in bengali serial

কী ভাবে পর্দার স্বয়ম্ভূ হয়ে উঠলেন সৌম্যদীপ? —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৯
Share: Save:

টানা দু’মাস ধরে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে বিরাজমান তাঁরা। তার আগে বেশ কিছু দিন সিংহাসন ছিল ‘জগদ্ধাত্রী’র দখলে। জ্যাস সান্যাল যখন ব্যস্ত দুষ্টের দমনে, তাঁর সর্ব ক্ষণের ছায়াসঙ্গী স্বামী স্বয়ম্ভূ মুখোপাধ্যায়। যে চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায়। দিনে দিনে ছোট পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। এই অভিনয় জীবনের যাত্রা কী ভাবে শুরু হল তাঁর?

আনন্দবাজার অনলাইনের তরফে তাঁকে প্রশ্ন করা হলে, সৌম্যদীপ বলেন, “আমি হাওড়ার ছেলে। উচ্চ মাধ্যমিক পাশ করার পরই মডেলিং জগতে পা রাখি। বরাবরই ক্যামেরার সামনে নিজেকে দেখার ইচ্ছা ছিল আমার। তার পর বেশ কিছু বিজ্ঞাপনের সুযোগ আসে। সেই সঙ্গে পড়াশোনা চালিয়ে গিয়েছি। নাইট কলেজে পড়তাম। ২০১৭ সালে আমার একটা বড় কাজের সুযোগ আসে মডেল হিসাবে। তার পর ‘ত্রিশূল’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পাই। বাকিটা তো সকলেরই জানা।”

সৌম্যদীপের এখন ধ্যানেজ্ঞানে শুধুই ‘জগদ্ধাত্রী’। তাঁর কথায়, “জগদ্ধাত্রী এমন একটা গল্প, যা দেখে একঘেয়েমি আসবে না কারও। তাই জন্যই মনে হয়, দর্শক আমাদের এত পছন্দ করছেন। এই সপ্তাহেও টিআরপি ভাল এসেছে। যদিও এই নম্বর নিয়ে যে আমি খুব বেশি ভাবিত তা নয়। ভাল কাজ করে যেতে চাই।”

হাওড়া থেকেই রোজ বেহালার স্টুডিয়োয় যাতায়াত করেন সৌম্যদীপ। মা-বাবাকে নিয়ে তাঁর ছোট্ট পরিবার। অভিনেতা হিসাবে এই ইন্ডাস্ট্রিতে নিজের জমি পাকা করতে চান। আপাতত এটাই তাঁর একমাত্র লক্ষ্য। সৌম্যদীপ বলেন, “আমি পরিকল্পনায় বিশ্বাস করি না। যেমন সুযোগ পাব, তেমন ভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagaddhatri Tollywood Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE