Advertisement
০৪ মে ২০২৪
Madhumita Sarcar

শান্তি খুঁজছেন মধুমিতা! সহজ উপায় বাতলে দিলেন অনুরাগীদেরও

অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনা হয়। এত বিতর্কের মাঝে শান্তির বাণী নায়িকার।

Madhumita Sarcar

মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৬:১৬
Share: Save:

তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। কখনও ব্যক্তিগত জীবন কখনও আবার তাঁর পেশাদার জীবনকে কেন্দ্র করেও সমালোচনা কম হয় না। ইদানীং পরিবারকে বেশি করে সময় দিচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ মারলে চোখে পড়বে তেমনই কিছু ছবি। কাজের চাপে নিজের চম্পাহাটির বাড়ি ছেড়ে কলকাতায় একটি ফ্ল্যাট ভাড়া করে থাকতেন নায়িকা। তবে বর্তমানে চম্পাহাটি থেকেই যাতায়াত করেন নায়িকা। মা, বাবা পরিবারকে ঘিরেই তাঁর জীবন আবর্তিত। পরিবারের কাছে থেকে তিনি যে শান্তি পেয়েছেন, সে কথা তিনি আকারে ইঙ্গিতে এত দিন বুঝিয়েছেন। এ বার সে কথাই আরও স্পষ্ট করলেন নায়িকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা। যে ভিডিয়োয় দেখা যাচ্ছে, চারিদিক কুয়াশায় ঢাকা। পাহাড়ি রাস্তায় হেঁটে চলেছেন তিনি। অল্প অল্প বৃষ্টিও পড়ছে। তার মাঝেই পরম শান্তিতে চোখ বন্ধ করে মুহূর্ত উপভোগ করছেন মধুমিতা। এমনই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “আমি ধ্যান করছিলাম। ভাবতেই পারিনি মুহূর্তগুলো এ ভাবে ফ্রেমবন্দি হবে। ধ্যান করতে গেলে নির্দিষ্ট একটি ভঙ্গিমাতেই করতে হবে, তাতে আমি বিশ্বাসী নই। আত্মার সঙ্গে সংযোগ স্থাপন করা খুব জরুরি। তা হলে রক কনসার্টে গিয়েও ধ্যান করা সম্ভব। আগে নিজেকে খোঁজার চেষ্টা করুন তার পর শান্তি খুঁজবেন।”

এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় নায়িকার নতুন সিনেমা ‘চিনি ২’। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির প্রচার ঝলক। শোনা যাচ্ছে, টলিপাড়ার প্রথম সারির প্রযোজনা সংস্থার সঙ্গে দুরত্ব তৈরি হয়েছে মধুমিতার। তাই অন্য সংস্থাগুলিতেও কথাবার্তা চালাচ্ছেন তিনি। সূত্রের খবর, বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবিতে দেখা যেতে পারে তাঁকে। তবে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sarcar Bengali Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE