Advertisement
২৫ এপ্রিল ২০২৪
farhan akhtar

Hrithik-Farhan: নিজের বিয়েতে হৃতিকের সঙ্গে ‘সেনোরিটা’ গানে নাচ ফারহানের, দেখুন ভিডিয়ো

দর্শকদের স্মৃতি উসকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির হিট গান ‘সেনোরিটা’ গানে নাচ করলেন ফারহানের সঙ্গে। যে ছবি, ছবির অভিনেতা এবং গান নিয়ে আজও দর্শকমনে উত্তেজনা ভরপুর। জোয়া আখতার পরিচালিত সেই ছবিতে ফারহান, হৃতিক এবং অভয় দেওল এই গানে নাচ করেছিলেন। সেই ছবি ফুটে উঠল আবার।

হৃতিক এবং ফারহান

হৃতিক এবং ফারহান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ২৩:৫৫
Share: Save:

গত শনিবার দুপুরে শপথ জ্ঞাপন করে বিয়ে করলেন ফারহান আখতার এবং শিবানী ডান্ডেকর। কনের পরনে ছিল লাল গাউন এবং বরের গায়ে ছিল কালো স্যুট। নিজেদের ধর্মের বিভেদ ভুলে কেবল শপথ জ্ঞাপন করে বিয়ে সারলেন দুই তারকা। বিয়েতে চমক আনলেন ফারহানের পুরনো বন্ধু এবং বলি তারকা হৃতিক রোশন।

দর্শকদের স্মৃতি উসকে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির হিট গান ‘সেনোরিটা’ গানে নাচ করলেন ফারহানের সঙ্গে। যে ছবি, ছবির অভিনেতা এবং গান নিয়ে আজও দর্শকমনে উত্তেজনা ভরপুর। জোয়া আখতার পরিচালিত সেই ছবিতে ফারহান, হৃতিক এবং অভয় দেওল এই গানে নাচ করেছিলেন। বন্ধুর বিয়েতে একজোট হয়ে সেই গানেই নাচ করলেন হৃতিক। ফারহানও সঙ্গে দিলেন তাঁকে।

বিয়েতে উপস্থিত অতিথিরা ক্যামেরা হাতে গোল করে দাঁড়ালেন। মনের আনন্দে পুরনো দিনে ফিরে গেলেন হৃতিক-ফারহান।

তারকা-অতিথিদের মধ্যে শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা ছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেকে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য বলি তারকা হৃতিক এবং তাঁর বাবা-মা, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Shibani Dandekar Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE