Advertisement
১৯ এপ্রিল ২০২৪
farhan akhtar

Farhan Akhtar-Shibani Dandekar: শিবানী অন্তঃসত্ত্বা? তাই বিয়ের তারিখ এগিয়ে নিলেন ফারহান? বর-কনের ছবি নিয়ে জল্পনা

২০০০ সালে বিয়ে হয় অধুনা ভবানীর সঙ্গে ফারহানের। ২০১৭ সালে তাঁদের আইনি বিবাহ বিচ্ছেদ হয়। প্রাক্তন স্ত্রীর সঙ্গে দুই কন্যাসন্তান রয়েছে তাঁর। শাকিয়া আখতার এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। তবে কি তৃতীয় সন্তানের বাবা হবেন বলিউডের তারকা ফারহান?

অভিভাবক হতে চলেছেন ফারহান-শিবানী?

অভিভাবক হতে চলেছেন ফারহান-শিবানী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২৫
Share: Save:

মহারাষ্ট্রের খন্ডালায় বিয়ে করলেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার এবং গায়িকা শিবানী ডান্ডেকর। লাল রঙের গাউনে সেজেছিলেন শিবানী। কালো স্যুট প্যান্ট পরে কনের পাশে দাঁড়িয়ে ফারহান। সেখানেই তাঁরা একে অপরের কাছে শপথ জ্ঞাপন করেছেন। বিবাহ সম্পন্ন। কিন্তু ভক্তদের চর্চা এড়াতে পারলেন না দুই তারকা।

বিয়ের ছবি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে জল্পনা শুরু। ফারহান এবং শিবানীর ছবিতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা। শিবানীর গাউনের উপর দিয়ে পেটের অংশ ফোলা লেগেছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

বলিপাড়ায় খবর রটেছিল, এপ্রিল মাসে বিয়ে করবেন দুই তারকা। কিন্তু হঠাৎ সে তারিখ এগিয়ে নিয়ে আসা হয় ফেব্রুয়ারি মাসে। প্রশ্ন জাগছে, তবে কি শিবানী মা হবেন বলেই বিয়ের তারিখ এগিয়ে নেওয়া হল?

শিবানী-ফারহানের বিয়েতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা।

শিবানী-ফারহানের বিয়েতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা।

২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে ফারহানের বিয়ে হয়। ২০১৭ সালে তাঁদের আইনি বিবাহ বিচ্ছেদ হয়। প্রাক্তন স্ত্রীর সঙ্গে দুই কন্যাসন্তান রয়েছে তাঁর। শাকিয়া আখতার এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। তবে কি তৃতীয় সন্তানের বাবা হবেন বলিউডের তারকা ফারহান?

শনিবার দুপুরে কম সংখ্যক অতিথি নিয়ে বিয়ে হল শিবানী-ফারহানের। নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে নয়, কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করলেন নবদম্পতি।

তারকা-অতিথিদের মধ্যে শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা ছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেকে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য বলি তারকা হৃতিক রোশন, তাঁর বাবা রাকেশ রোশন, মা পিঙ্কি রোশন, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর, প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Shibani Dandekar Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE