Advertisement
২০ জুলাই ২০২৪
Hrithik Roshan

‘এ সব হচ্ছেটা কী’! এমনিতে শান্ত স্বভাবের, কিন্তু আচমকা মেজাজ হারালেন কেন হৃতিক রোশন?

বিমানবন্দর থেকে বেরোনোর সময় হৃতিককে বলতে শোনা গেল, ‘‘কী করছেন আপনারা?’’ কার উপর মাথাগরম করে ফেললেন অভিনেতা?

মেজাজ হারালেন হৃতিক!

মেজাজ হারালেন হৃতিক! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৯:০২
Share: Save:

চলতি বছর মুক্তি পেয়েছিল হৃতিক রোশনের ‘ফাইটার’ ছবিটি। বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি এই ছবি। এর মাঝেই ‘ওয়ার ২’ ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেতা। সেই কারণে খুব বেশি প্রকাশ্যে দেখাও যাচ্ছে না তাঁকে। তবে, সোমবার দেখা মিলল হৃতিকের। মুম্বই বিমানবন্দরে। পরনে ব্লু ডেনিম, সাদা টি-শার্ট আর নীল জ্যাকেট। মাথায় টুপি, চোখে রোদচশমা। অভিনেতাকে দেখা মাত্রই তাঁর ছবি তোলার জন্য হুড়োহুড়ি শুরু করেন ছবিশিকারিরা। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হতেই চটে যান অভিনেতা। বিমানবন্দর থেকে বেরানোর সময় হৃতিককে বলতে শোনা গেল, ‘‘কী করছেন আপনারা?’’ এর পর তিনি বলেন, ‘‘কেন আপনারা এমন করছেন? এ সব হচ্ছেটা কী?’’ বার বার অনুরোধ করলেও শোনেননি ছবিশিকারিরা।

এমনিতে মিতভাষী, শান্ত স্বভাবের। খুব বেশি মেজাজ গরম করতে কখনই দেখা যায়নি হৃতিককে। যে কোনও অনুষ্ঠানে ছবি শিকারিদের হাসিমুখেই পোজ় দেন অভিনেতা। তবে এ দিন যেন ছবি তোলার হিড়িক দেখে খানিক বিরক্তই হন তিনি। শেষমেশ ছবি তোলার জন্য না দাঁড়িয়ে সোজা বিমানবন্দরের ভিতরে ঢুকে যান হৃতিক।

এ দিকে, অন্য একটি খবরে সরগরম মায়ানগরী। ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় পর্বে কবীর চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। শোনা যাচ্ছে, ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা বৃদ্ধি করতে চিত্রনাট্যে পাঠান এবং টাইগারকেও রাখার কথা ভাবছেন নির্মাতারা। এ ছাড়াও থাকছেন জুনিয়র এনটিআর। এই প্রথম যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের কোনও ছবি পরিচালনা করতে চলেছেন অয়ন মুখোপাধ্যায়। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নিজেকে প্রমাণ করেছেন তিনি। তাই ‘ওয়ার ২’-তে অয়নের উপর ভরসা রাখছে যশরাজ ফিল্মস।এর আগে শাহরুখ এবং হৃতিককে এক ছবিতে দেখা গিয়েছে। ‘ডন ২’ ছবিতে একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক। অন্য দিকে, হৃতিক এবং সলমন এখনও একসঙ্গে কোনও ছবি করেননি। সে দিক থেকে তিন সুপারস্টারকে একসঙ্গে পর্দায় হাজির করতে পারলে তা দর্শকদের জন্য বাড়তি চমক হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE