Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik-Ayushmann: হৃতিকের অনুপ্রেরণা আয়ুষ্মান

আয়ুষ্মান খুরানা অভিনীত ‘চণ্ডীগড় করে আশিকী’ ছবিটি দেখেছেন হৃতিক। আয়ুষ্মানকে এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা বলছেন তিনি।

আয়ুষ্মান খুরানা-হৃতিক রোশন

আয়ুষ্মান খুরানা-হৃতিক রোশন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৬:৩৭
Share: Save:

সিনিয়রদের কাছ থেকে প্রশংসার মাধুর্যই আলাদা। বিশেষত সেটা যদি হৃতিক রোশনের মতো খুঁতখুঁতে অভিনেতার কাছ থেকে আসে। আয়ুষ্মান খুরানা অভিনীত ‘চণ্ডীগড় করে আশিকী’ ছবিটি দেখেছেন হৃতিক। আয়ুষ্মানকে এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতা বলছেন তিনি। টুইটে হৃতিক লিখেছেন, ‘‘অনেক দিন পরে কারও কাজ দেখে অনুপ্রাণিত হলাম। তোমাকে অনেক ধন্যবাদ এ ভাবে আমাকে অনুপ্রাণিত করার জন্য। তুমি অসাধারণ...’’ শুধু আয়ুষ্মানেরই নয়, ছবির অভিনেত্রী বাণী কপূর এবং পরিচালক অভিষেক কপূরেরও দরাজ গলায় প্রশংসা করেছেন হৃতিক। বাণীকে বলেছেন, ‘‘দ্য হার্ট অ্যান্ড সোল অব দ্য ফিল্ম।’’ কোনও ছবি দেখে হাসি-কান্না যদি আপনিই বেরিয়ে আসে, তা হলে সেই ছবি সার্থক, এমনটাই মত হৃতিকের।

শুধু হৃতিকই নন, দর্শকেরও ছবিটি ভাল লেগেছে। ‘চণ্ডীগড় করে আশিকী’ গত দু’দিনে প্রায় ন’কোটি টাকার কাছাকাছি ব্যবসা করেছে। এই ধরনের কনটেন্ট ভিত্তিক ছবির নিরিখে এই ব্যবসা মন্দ নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Ayushmann Khurrana Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE