Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: সুজ়ানের পারিবারিক অনুষ্ঠানে হৃতিক

২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃতিক এবং সুজ়ানের। কো-পেরেন্ট হিসেবে তাঁরা দুই ছেলের দায়িত্ব সামলান।

সঞ্জয় ও হৃতিক। ডান দিকে, পরিবারের মহিলা-ব্রিগেডের সঙ্গে সুজ়ান

সঞ্জয় ও হৃতিক। ডান দিকে, পরিবারের মহিলা-ব্রিগেডের সঙ্গে সুজ়ান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ০৭:০৬
Share: Save:

একই মাসে জন্মদিন শ্বশুরমশাই এবং জামাইয়ের (প্রাক্তন)! সুজ়ান খানের বাবা সঞ্জয় খানের জন্মদিনের উদ্‌যাপনে তাঁর পরিবারের সঙ্গে শামিল হলেন হৃতিক রোশন। গত রবিবার সঞ্জয়ের একাশিতম জন্মদিনে সুজ়ানের পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন হৃতিক। সুজ়ানের বোন ফারহা খান আলির সোশ্যাল মিডিয়া পোস্টে ফুটে উঠেছে সেই অনুষ্ঠানের টুকরো মুহূর্ত। উপস্থিত ছিলেন সুজ়ানের ভাই জ়ায়েদ খান, তাঁর স্ত্রী ও ছেলে। হৃতিক-সুজ়ানের দুই ছেলে রেহান এবং হৃদানও হাজির ছিল অনুষ্ঠানে। তবে দুই প্রাক্তনকে এক ফ্রেমে দেখা যায়নি।

২০১৪ সালে বিবাহবিচ্ছেদ হয় হৃতিক এবং সুজ়ানের। কো-পেরেন্ট হিসেবে তাঁরা দুই ছেলের দায়িত্ব সামলান। এ ছাড়া দুই পরিবারের সামাজিক অনুষ্ঠানে হাজির থাকেন হৃতিক এবং সুজ়ান। গত বছর থেকে টেলিভিশন অভিনেতা আরসলান গোনির সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায় সুজ়ানের। ‘ফাইটার’, ‘বিক্রম বেদা’র মতো ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন হৃতিক। দিনকয়েক পরেই সুপারস্টারের জন্মদিন। সেখানে সুজ়ানের পরিবারের উপস্থিতি কতটা থাকে, নজর থাকবে সে দিকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Sussanne Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE