Advertisement
০৬ মে ২০২৪
Hrithik Roshan

আর্জেন্টিনার রাস্তায় প্রেমিকা সাবার সঙ্গে বিশেষ মুহূর্তে হৃতিক

গত বছর প্রথম তাঁদের প্রকাশ্যে দেখা যায়। এখন শোনা যাচ্ছে, হৃতিক রোশন এবং সাবা আজ়াদ নাকি বিয়ে করতে চলেছেন। আপাতত ছুটির মেজাজে যুগল।

Hrithik Roshan poses with Saba Azad while holidaying in Argentina

হৃতিক-সাবা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ২০:১৭
Share: Save:

কখনও বিমানবন্দরের সামনে, কখনও রেস্তরাঁয়, কখনও আবার কোনও ফিল্মি পার্টিতে— হাতে হাত রেখে মাঝে মাঝেই আলোকচিত্রীদের ফ্রেমবন্দি হন তাঁরা। এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে হৃতিক রোশন এবং সাবা আজাদ। একে অপরের প্রেমে মজে। যা আরও স্পষ্ট তাঁদের ইনস্টাগ্রাম পোস্টে।

কিছু দিন আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক আড়ালেই রাখার চেষ্টা করতেন তাঁরা। তবে এখন আর তেমনটা নয়। নেই কোনও রাখঢাক। সম্প্রতি বিদেশে ছুটি কাটাচ্ছেন তাঁরা। বিদেশে যুগলের ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত মাঝে মাঝেই ফ্রেমবন্দি হয়। আর্জেন্টিনার রাস্তায় একে অপরের হাত ধরে হাঁটছেন, কখনও আবার কফি খেতে যাচ্ছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজেদের একটি নিজস্বী পোস্ট করেছেন হৃতিক। যেখানে দেখা যাচ্ছে ‘সল্ট অ্যান্ড পেপার’ লুকে নায়ক। মাথায় টুপি। পরনে লম্বা কোট। পাশে বসে সাবা। খোলা লম্বা কোকঁড়ানো চুল। সঙ্গে মানানসই কালো বড় সোয়েটার। দু’জনে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ় দিয়েছেন। এমনই একটি ছবি পোস্ট করে হৃতিক লেখেন, “উইন্টার গার্ল”।

গত বছর ফেব্রুয়ারি মাসে প্রথম হৃতিক এবং সাবাকে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়। তার পর থেকেই তুঙ্গে তাঁদের প্রেম নিয়ে চর্চা। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। খবর, খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক। ২০০০ সালে সুজ়ান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তাঁরা। ২০১৪ সালে সুজ়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দু’জন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী হৃতিক ও সুজ়ান। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজ়ান। এ দিকে গত বছর থেকে সাবার প্রেমে হৃতিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE