Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: চলছিল ‘সুপার ৩০’-র শ্যুট, আচমকা ‘কোই মিল গয়া’ ছবির স্মৃতি হাতড়ালেন হৃতিক

গান ধরলেন অভিনেতা, ‘আজ ধরতি সে গগনকা…’। রাকেশ রোশন পরিচালিত ‘কোই মিল গয়া’ ছবির স্মৃতি ফিরে এল তাঁর।

হৃতিক রোশন।

হৃতিক রোশন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ২২:২২
Share: Save:

‘সুপার ৩০’ ছবির শ্যুট চলছিল। কাজের ফাঁকে ভ্যানিটি ভ্যানে সময় কাটাচ্ছিলেন অভিনেতা হৃতিক রোশন। সঙ্গে ছিলেন কলাকুশলী এবং অন্যান্য শিল্পীরা। তখনও ছবির চরিত্র আনন্দ কুমারের বেশেই রয়েছেন হৃতিক। এলোমেলো চুল, পরনে সাদামাঠা শার্ট-প্যান্ট। সেই অবস্থাতেই হঠাৎ ফিরে গেলেন ২০০৩ সালে।

গান ধরলেন অভিনেতা, ‘আজ ধরতি সে গগনকা…’। রাকেশ রোশন পরিচালিত ‘কোই মিল গয়া’ ছবির স্মৃতি ফিরে এল তাঁর। হৃতিক গান শুরু করতেই বাজনার দায়িত্ব নিয়ে নিলেন সেখানে উপস্থিত এক কলাকুশলী। এর পরেই তালে তালে সুর তুললেন অভিনেতা। অতীতের সেই লেন্সবন্দি মুহূর্তকে ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন হৃতিক। সঙ্গে লিখলেন, ‘স্মৃতি… #সুপার৩০’।

হৃতিকের এই ভিডিয়ো দেখে আপ্লুত অনুরাগীরাও। অনেকে ফিরে গিয়েছেন নিজের ছোটবেলায়। মন্তব্য বাক্সে লিখেছেন ‘কোই মিল গয়া’-কে নিয়ে অনুভূতির কথা। নেটাগরিকদের একাংশ হৃদয়ের চিহ্ন দিয়ে ভালবাসা জানিয়েছেন অভিনেতাকে।

পেশাগত জীবনের শুরুর দিকে ‘কোই মিল গয়া’ ছবিতে অভিনয় করেছিলেন হৃতিক। পরিণত পর্যায়ে ‘সুপার ৩০’-তে আনন্দ কুমারের চরিত্রে দেখা যায় তাঁকে। দুই ছবিই বক্স অফিসে সাফল্য এনে দিয়েছে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE