Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: নিজের নতুন সঙ্গী সাবা এবং তাঁর প্রাক্তন প্রেমিক ইমাদের ছবি পোস্ট হৃতিকের!

এক অপরের প্রাক্তনদের নিয়ে হৃতিক রোশন বা সাবা আজাদ, কারও কোনও অস্বস্তি দেখা যায়নি এখনও পর্যন্ত। বরং উলটপুরাণ ঘটেছে। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান গায়িকা সাবার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সাবাও সেই প্রশংসার সুন্দর জবাব ফিরিয়ে দিয়েছেন তাঁর নতুন সঙ্গীর প্রাক্তনকে। 

সাবা-ইমাদের গানের প্রচারে হৃতিক

সাবা-ইমাদের গানের প্রচারে হৃতিক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৪৬
Share: Save:

প্রেম ভাঙলেও জুটি ভাঙেনি। গান বাঁচিয়ে রেখেছেন তাঁরা। দুই সদস্যের ইলেকট্রনিক মিউজিক ব্যান্ড ‘ম্যাডবয় মিঙ্ক’- এর জন্ম দেন সেই প্রাক্তন যুগল। আবারও মঞ্চে ফিরবেন সাবা আজাদ এবং ইমাদ শাহ। প্রথম জন অভিনেত্রী-গায়িকা, যাঁর সঙ্গে সম্ভবত প্রেম করছেন হৃতিক রোশন। দ্বিতীয় জন নাসিরউদ্দিন শাহের বড় ছেলে। ২০১৩ সাল থেকে সম্পর্কে ছিলেন সাবা-ইমাদ। সাত বছর পরে ২০২০ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা যায়নি। কিন্তু এই ৭ বছর ধরে সহবাস করেছেন তাঁরা।

মাস খানেক ধরে এই তিন শিল্পী বারবার শিরোনাম দখল করেছেন। হৃতিকের ভক্তরা নতুন করে চিনেছেন সাবাকে। পর্দা সরিয়ে সরিয়ে ধীরে ধীরে যেন হৃতিক-সাবা সকলের সামনে আসছেন নিজেদের প্রেম নিয়ে।

হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরি

হৃতিকের ইনস্টাগ্রাম স্টোরি

আরও পড়ুন:
আরও পড়ুন:

এক অপরের প্রাক্তনদের নিয়ে হৃতিক বা সাবা, কারও কোনও অস্বস্তি দেখা যায়নি এখনও পর্যন্ত। বরং উলটপুরাণ ঘটেছে। হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান সাবার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সাবাও সেই প্রশংসার সুন্দর জবাব ফিরিয়ে দিয়েছেন তাঁর নতুন সঙ্গীর প্রাক্তনকে।

এ বার হৃতিকের পালা। সাবা-ইমাদের গানের অনুষ্ঠানের প্রচারে উদ্যোগ নিলেন তিনি। ইনস্টাগ্রামে স্টোরিতে নিজের নতুন সঙ্গী এবং তাঁর প্রাক্তন প্রেমিকের ছবি পোস্ট করে আগাম শুভেচ্ছা জানালেন। এই অনুষ্ঠানের তথ্যও ভাগ করে নিলেন হৃতিক। শুক্রবার রাতে সেই অনুষ্ঠানটি হয়েছে পুণেতে। তিনি নিজে উপস্থিত ছিলেন কিনা, সে তথ্য অবশ্য মেলেনি। কিন্তু প্রত্যেকটি সম্পর্কই যে যত্নে রাখা হয়েছে, তা আরও স্পষ্ট হচ্ছে সময়ের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Saba Azad Imaad Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE