Advertisement
০৩ মে ২০২৪
Hrithik Roshan

রেস্তরাঁর বাইরে প্রাক্তনের অপেক্ষায় হৃতিক, যুবকের আবদারে ঘাড়ধাক্কা দিলেন নিরাপত্তারক্ষী

অপেক্ষার মাঝেই এক ব্যক্তি এসে হৃতিকের সঙ্গে নিজস্বী তুলতে চান। হৃতিক বিনয়ের সঙ্গে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। তবে এক ডেলিভারি বয় যখন সেই একই ইচ্ছা প্রকাশ করেন, হৃতিক রাজি হয়ে এগিয়ে যান।

Hrithik Roshan tries to pose with food delivery person

হৃতিক আর সুজ়ানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তবে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:১৯
Share: Save:

মুম্বইয়ের এক রেস্তরাঁয় প্রাক্তন স্ত্রী সুজ়ান খানের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন হৃতিক রোশন। বিবাহবিচ্ছেদ হলেও তাঁরা আগের মতোই বন্ধুত্ব বজায় রেখেছেন। সঙ্গে ছিলেন সুজ়ানের বর্তমান প্রেমিক আর্সলান গোনিও। সম্প্রতি ভাইরাল এক ভিডিয়োতে দেখা যায় হৃতিক রেস্তরাঁ থেকে বেরিয়ে নিজের গাড়ির কাছে এসে অপেক্ষা করছেন তাঁর প্রাক্তন এবং প্রাক্তনের বর্তমান প্রেমিকের জন্য। অভিনেতার পরনে কালো টি-শার্ট, নীল জিন্‌স এবং মাথায় টুপি।

অপেক্ষার মাঝেই এক ব্যক্তি এসে হৃতিকের সঙ্গে নিজস্বী তুলতে চান। হৃতিক বিনয়ের সঙ্গে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। তবে এক ডেলিভারি বয় যখন সেই একই ইচ্ছা প্রকাশ করেন, হৃতিক রাজি হয়ে এগিয়ে যান। যদিও তাঁর নিরাপত্তারক্ষী সেই ডেলিভারি বয়কেও ঠেলে সরিয়ে দেন। হৃতিক এই ঘটনায় একটু কষ্ট পান, তাঁকে মাথা নাড়তে দেখা যায়।

কয়েক মিনিট পর অবশেষে সুজ়ান এবং আর্সলান রেস্তরাঁ থেকে বেরিয়ে আসেন। তাঁদের দু’জনকেও রং মিলিয়ে কালো পোশাকেই দেখা যায়। শুধু তাঁরাই নন, একে একে ভিডিয়োয় দেখা যায় সুজ়ানের ভাই জ়ায়েদ খান এবং হৃতিক আর সুজ়ানের ছোট ছেলে হৃদানকেও। সপরিবার রেস্তরাঁয় এসেছিলেন তাঁরা, ভিডিয়োতেই স্পষ্ট হয়। হৃতিকের প্রেমিকা সাবা আজ়াদকে অবশ্য দেখা যায়নি। সেই প্রশ্ন অনেকেই করেন মন্তব্য বাক্সে। “সাবা বাদ রইল কেন?” জিজ্ঞাসা করেন অনুরাগীরা। তবে অনেকেই আবার ডেলিভারি বয়কে ঠেলে সরিয়ে দেওয়া নিয়ে সরব হলেন।

হৃতিক আর সুজ়ানের ১৪ বছরের দাম্পত্যে ভাঙন ধরে ২০১৪ সালে। তবে তাঁদের দু’জনের মধ্যে তিক্ততার কোনও রেশ পাননি অনুরাগীরা। বিবাহবন্ধনে আবদ্ধ না থেকেও সন্তানদের লালনপালন করছেন একসঙ্গেই। তবে বর্তমানে সাবা আজাদের প্রেমে মজে রয়েছেন হৃতিক। কাজের সময়টুকু ছাড়া সব সময় একসঙ্গেই দেখা যায় যুগলকে। এ বার নিজেদের সম্পর্ককে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত হৃতিক-সাবা। দু’জনের বয়সের পার্থক্য প্রায় ১২ বছরের। সাবাকে নিয়ে ভীষণ স্পর্শকাতর হৃতিক। শোনা যাচ্ছে, ২০২৩ সালের শীতকালে নভেম্বর মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। অন্য দিকে, সুজ়ান আর আর্সলানও বিয়ে করবেন কি না, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Sussanne Khan Delivery Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE