Advertisement
২১ জুন ২০২৪
Hrithik Roshan

১২ সপ্তাহ ধরে শারীরিক বদলের পর ‘ফাইটার’ হৃত্বিক, নতুন চেহারায় শ্যুটিং শুরু নভেম্বরে

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর ফাইটার মুক্তি পাবে

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর ফাইটার মুক্তি পাবে

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৮
Share: Save:

চলতি বছর ১৫ নভেম্বরে কাজ শুরু হবে। হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ নিয়ে আবারও দানা বাঁধছে প্রত্যাশা৷ পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে হৃতিকের দ্বিতীয় কাজ এটি। তাঁর বিপরীতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন।

২০১৯ সালে ভারতীয় বায়ুসেনার যুদ্ধ প্রতিফলিত হয়েছে ‘ফাইটার’-এ। আকাশপথেই তাই দৃশ্য নির্মাণ। সিদ্ধার্থের চিত্রনাট্য লেখার সময়ে পাশে রয়েছেন প্রাক্তন সেনা অফিসার রমন চিব। অভিজ্ঞতার ঝুলি তিনি পরিচালককে উজাড় করে দিয়েছেন। তাই চিত্রনাট্যের কৃতিত্বে প্রাক্তন সেনানায়কেরও নাম থাকবে।

ছবির মূল চরিত্রে হৃত্বিক। বিমানের পাইলট তিনি। জানা গিয়েছে, ‘ফাইটার’-এর জন্য ১২ সপ্তাহ ধরে কঠোর পরিশ্রমের পর চেহারা বদলেছেন হৃত্বিক। তাঁর পেশির ধার এখন আরও বেশি। ‘বিক্রম বেধা’-র সময় যতটা ওজন বাড়িয়েছিলেন তারও বেশি কমিয়ে ফেলছেন এইবার। সেই চেহারায় বায়ুসেনার যুদ্ধবিমান চালাবেন তিনি। লড়বেন আকাশে। নির্মাতারা চাইছেন ছবির অ্যাকশন সিকোয়েন্সগুলো বাস্তবসম্মত এবং বিশ্বাসযোগ্য করে তুলতে।

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর ফাইটার মুক্তি পাবে। অন্য দিকে, পরিচালক সিদ্ধার্থ বর্তমানে শাহরুখ খান এবং জন আব্রাহামের পাশাপাশি দীপিকা পাড়ুকোন অভিনীত বহুল প্রত্যাশিত ছবি ‘পঠান’ নিয়ে ব্যস্ত। হৃতিকও সইফ আলি খানের সঙ্গে ‘বিক্রম বেধা’-র হিন্দি রিমেকের শ্যুটিং শেষ করেছেন। ৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Fighter new look
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE